National

মহিলাকে গণধর্ষণ করে জীবন্ত জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা

আবারও পৈশাচিক ধর্ষণের ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। রাজ্যের সম্ভল জেলার পাঠকপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। অভিযোগ ৫ দুষ্কৃতি এক মহিলাকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। পরে তাঁকে জীবন্ত পুড়িয়ে মারে। ঘটনার জেরে কুনওয়ার পাল ও আম্র সিংহ নামে দুজন দুষ্কৃতিকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি ৩ জনের খোঁজে তল্লাশি চলছে।

নির্যাতিতার স্বামী পুলিশে অভিযোগ জানান, গত শুক্রবার রাতে ৫ দুষ্কৃতী তাঁর স্ত্রীকে বাড়িতে ঢুকে তুলে নিয়ে যায়। অভিযোগ, তারা ওই মহিলাকে কাছের একটি কুঁড়ে ঘরে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। পরে প্রমাণ লোপাট করতে ওই মহিলার গায়ে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতিরা। জীবন্ত দগ্ধ হয়ে মৃত্যু হয় ওই মহিলার। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে ৫ দুষ্কৃতিই সম্পর্কে ওই মহিলার আত্মীয়।

এই গণধর্ষণকে কেন্দ্র করে ইতিমধ্যেই উত্তরপ্রদেশে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে উঠেছে। বিষয়টি নিয়ে ক্ষমতাসীন বিজেপিকে দুষছে বিরোধী দল সমাজবাদী পার্টি। তাদের বক্তব্য, সারা দেশ জুড়ে ক্রমবর্ধমান ধর্ষণ ও মহিলাদের সঙ্গে ঘটা অপরাধের ঘটনা। কিন্তু এসব থেকে মানুষের নজর ঘুরিয়ে দিতে চাইছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সপা-র দাবি, শুধু সম্ভল নয় সারা দেশে মহিলাদের বিরুদ্ধে অপরাধ ও ধর্ষণের ঘটনা বেড়েই চলেছে।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button