Wednesday , May 23 2018
Lisette Scheffler

মিকি মাউসের কানের মত দেখতে ভুরু! হৈচৈ ইন্টারনেটে

চলতি বছরে ভ্যালেন্টাইন সপ্তাহে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল এক কিশোরী। নাম প্রিয়া প্রকাশ বারিয়ার। অষ্টাদশী প্রিয়ার ধারালো কটাক্ষ, দুষ্টু মিষ্টি হাসির মায়াজাল হরণ করে নেয় লক্ষ লক্ষ তরুণ হৃদয়। ‘ওরু এদার লাভ’-এর নায়িকার সেই আকর্ষণীয় ভুরুতে চিন্তার ভাঁজ ফেলার উপক্রম করেছেন আরও একজন। নাম লিস্যাট শেফার। ভারতের অত্যন্ত জনপ্রিয় মুখ প্রিয়াকে অবশ্য চেনেন না এই জার্মান মেকআপ শিল্পী। কিন্তু ভুরুর বিষয়ে তিনি নিজেও কম ওস্তাদ নন। প্রিয়ার মত ভুরুর নাচন দিয়ে নয়, ভুরুর ‘হটকে’ ডিজাইন দিয়ে সম্প্রতি ইন্সটাগ্রামে হৈচৈ ফেলে দিয়েছেন মিষ্টি তরুণী।

একঘেয়ে ধনুক বাঁকা বা টানা ভুরু নিয়ে অনেক তো শোরগোল হল। এবার ‘বো আইব্রো’ ডিজাইনে ফ্যাশনের মঞ্চে তুফান তুললেন শেফার। প্রচলিত ভুরুর চেহারাকে ‘বো জেল’ আর ‘বো পেনসিল’-এর সাহায্যে দিলেন একেবারে পাল্টে। এই ২ হাতিয়ারের সাহায্যে ২ চোখের ওপর কয়েক মিনিটের কারিকরি করেছেন শেফার। আর সেই ভেলকিতে তাঁর দিব্যি টানা বাদামি ভুরু যুগল পরিণত হয়েছে মিকি মাউসের কানে। এমন অদ্ভুত ভুরু দেখে রাগ বা সমালোচনা তো দূর, উল্টে কিটি পার্টির জন্য এমন মজাদার ভুরু ডিজাইনের ‘আইডিয়া’ পেয়ে খুশি অনেকেই। এর আগে চোখের ওপর উদ্ভট গোলাকার, কৌণিক, হাইহিল ভুরু এঁকে অনেকেই নেটিজেনদের কোপের মুখে পড়েছেন। শেফারের কপাল আর পরিকল্পনা দুটোই ভালো বলতে হয়। পার্লারে বা ঘরে বসে একদম অন্যরকম ভুরু পেতে তাঁর ‘বো আইব্রো’-এর ধারণার কাটতি এখন বাজারে বেশ ভালোই।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)



About News Desk

Check Also

United Kingdom

হ্যারি-মেগানের নামে দেদার বিকচ্ছে কন্ডোম

প্রিন্স হ্যারি ও মেগানের নব দাম্পত্য জীবনে মিলনের আনন্দ মুহুর্তে ঝড় তুলতে বাজারে নবরূপে হাজির ব্রিটেনের একটি জনপ্রিয় কন্ডোম প্রস্তুতকারী সংস্থা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *