Lifestyle

বিয়ের দিন অন্য চুক্তিপত্রে সই করলেন বরকনে

বিয়েতে সই যদি করতে হয় তাহলে তা করতে হয় ম্যারেজ রেজিস্টারের ফর্মে। কিন্তু এছাড়াও যে কোনও চুক্তিতে সই করা যেতে পারে তা এই বিয়ে দেখিয়ে দিল।

বিয়ের দিন বরকনের মুখ চোখ যে আনন্দে ঝলমলে হবে সেটাই স্বাভাবিক। ২ তরুণ হৃদয় মিলেমিশে একাকার হওয়ার সেই শুভক্ষণে এক নবদম্পতি কিন্তু অন্য এক চুক্তিপত্রে সই করে সকলকে চমকে দিলেন।

বিয়েটা চিরদিন যাতে মনে রাখার মত হয় সে চেষ্টা আজকাল বেড়েছে। মাথা খাটিয়ে অভিনব সব উদ্যোগ নজর কাড়ছে বিভিন্ন বিয়েতে। এমন কিছু বর ও কনে করার চেষ্টা করছেন যাতে তা সকলের নজর কাড়ে।

ঠিক এমনটাই করে দেখালেন এক নবদম্পতি। একটি বিশেষ চুক্তিপত্রে সই করলেন তাঁরা। এই বিশাল চুক্তিপত্রটি খাবারের চুক্তিপত্র। যাতে বর ও কনে সই করলেন। আর সই করলেন সাক্ষী হিসাবে বেশ কয়েকজন।

চুক্তিপত্রে পয়েন্ট করে করে শর্ত দেওয়া রয়েছে। প্রথম শর্তই হল মাসে ১টার বেশি পিৎজা নয়। দ্বিতীয় শর্তটিও চমকপ্রদ। খাদ্যরসিক দম্পতি এই শর্তেও সই করলেন যে বাড়ির খাবারে কেউ না করতে পারবেননা। এছাড়া রবিবার সকালের ব্রেকফাস্ট বরকে বানাতে হবে এমন শর্তও রয়েছে।

এমন আজব চুক্তিপত্র এর আগে কেউ কোনও বিয়েতে দেখেছেন বলে মনে করতে পারছেন না। এই চুক্তিপত্রে অবশ্য অন্য শর্তও ছিল। যেমন ২ জনই বেশি রাত পর্যন্ত পার্টি করতে পারেন, তবে অপরজনকে সঙ্গে থাকতে হবে।

প্রতিদিন জিমে যেতে হবে বা প্রতিদিন শাড়ি পরতে হবে এমন কিছু শর্ততেও সই করেছেন ২ জনে। অসমের একটি বিয়ের এই চুক্তিপত্রে সই এখন ইন্টারনেটে হুহু করে ছড়িয়ে পড়ে।

Show More

Leave a Reply

Your email address will not be published.