Lifestyle

এগুলোও ফেলে যাওয়া যায়, হোটেলের ঘরে ফেলে যাওয়া জিনিসের অবিশ্বাস্য তালিকা

হোটেলের ঘর ছাড়ার সময় গ্রাহকরা অনেক সময় কিছু না কিছু ভুলে ফেলে যান। তবে সেই ফেলে যাওয়ার তালিকা দেখে বিশ্বাস করা কঠিন হচ্ছে।

হোটেলের ঘরে তো গ্রাহকরা নানা জিনিস ফেলে যান। এমনটা হয়েই থাকে। ভুলেই ফেলে দিয়ে যান। অনেকে আবার ইচ্ছা করেই ফেলে যান। অতিথিরা সবচেয়ে বেশি কি জিনিস ফেলে যান সে সম্বন্ধে একটা স্বচ্ছ ধারনা পেতে ১০০টি হোটেলের এই হারানো প্রাপ্তির বাক্সে উঁকি দিয়ে যে তথ্য সামনে এসেছে তা কার্যত চোখ কপালে তুলেছে অনেকের।

একটি সমীক্ষায় যা উঠে এসেছে তাতে দেখা যাচ্ছে ইউরোপের বিভিন্ন হোটেলে ছুটি কাটাতে আসা মানুষজন যা ফেলে গেছেন তারমধ্যে সবচেয়ে বেশি পাওয়া গেছে নকল দাঁতের পাটি। নকল দাঁত হোটেলের ঘরে পড়েই থেকেছে।

এছাড়াও মিলেছে কাচের তৈরি চোখ। পাওয়া গেছে জোকার সাজার পোশাকও। রঙিন পোশাকের সঙ্গে নাকে পরার লাল গোলটাও পড়েছিল হোটেলের ঘরে।

এছাড়াও পাওয়া গেছে ম্যাজিক দেখানোর উপকরণ। পাওয়া গেছে চায়ের বিশেষ ধরনের কাপ, কৃত্রিম অঙ্গ, জার্মানির পুরনো কয়েন।


তবে সবের মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে দাঁতের পাটি। নকল দাঁতের পাটি এত পাওয়া গিয়েছে যে তা দিয়ে একটা নকল দাঁতের দোকান খোলা যেতে পারে।

এসব ফেলে যাওয়া জিনিসপত্র দেখে অবশ্য হোটেল মালিকরা খুব খুশি। তাঁরা মনে করছেন মানুষ তাঁদের হোটেলে এসেছিলেন আনন্দ করে ছুটি কাটাতে। আর সেটা যে তাঁরা পূর্ণমাত্রায় উপভোগ করেছেন তা তাঁদের ফেলে যাওয়া জিনিসপত্র থেকেই পরিস্কার।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button