Lifestyle

দেশের সবচেয়ে দামি গাড়ি কিনলেন ব্যবসায়ী, দাম শুনলে চোখ কপালে উঠবে

দেশের সবচেয়ে দামি সুপারকার এবার হাতে পেলেন এক ব্যবসায়ী। এই দামের গাড়ি এই মুহুর্তে দেশে আর কারও কাছে নেই। লাল গাড়িটির সঙ্গে ছবিও তুললেন তিনি।

পেশায় ব্যবসায়ী। নেশায় গাড়ি সংগ্রহকারী। তাঁর গাড়ির আস্তাবলে সারি সারি গাড়ি রয়েছে। নতুন পুরনো নানা মডেলের গাড়ি তাঁর সংগ্রহে রাখতে পছন্দ করেন তিনি।

সেই ভারতীয় ব্যবসায়ী এবার কিনে ফেললেন এ দেশের সবচেয়ে দামি সুপারকারটি। লাল রংয়ের সুপারকারটি পিছনে রেখে তিনি একটি ছবিও তুলেছেন।

ছবি তোলার জন্য পিছনে রেখেছেন তাজ ফলকনামা প্যালেসকে। রাজকীয় প্রাসাদের সামনে রাজকীয় গাড়ি। এমন গাড়ি সিনেমায় এর আগে দেখেছেন মানুষজন। এবার তা একজন চড়ে ঘুরবেন এই দেশেরই রাস্তায়।

যে গাড়িতে উঠে বসার সময় দরজা উপরে উঠে যায়। তারপর বসার পর তা নেমে আসে যথাস্থানে। গাড়িটির নাম ৭৬৫ এলটি স্পাইডার। ব্রিটিশ সংস্থা ম্যাকলারেন অটোমোটিভ এই সুপারকার তৈরি করে।


ভারতের বাজারে গত নভেম্বর মাসেই প্রবেশ করেছে এই সংস্থা। তাদের ৬টি মডেল নিয়ে ভারতীয় বাজার নিজেদের মেলে ধরেছে তারা। যার সবচেয়ে কমদামি মডেলটির দাম ৩ কোটি ৭২ লক্ষ টাকা। আর সবচেয়ে বেশি দামি মডেলটির দাম ১২ কোটি টাকা।

হায়দরাবাদের ব্যবসায়ী নাসির খান যে গাড়িটি অর্থাৎ সুপারকারটি কিনেছেন সেটি সবচেয়ে দামিটি। অর্থাৎ তিনি ১২ কোটি টাকার গাড়িটি ঘরে এনেছেন। লাল রঙের গাড়িটির রূপ তো বটেই এমনকি দামও বহু মানুষের চোখ কপালে তুলে দিয়েছে।

প্রসঙ্গত গাড়িটি তৈরি করা হয়েছে কার্বন ফাইবার দিয়ে। এর ছাদ গুটিয়ে নেওয়া যায়। ছাদটি গুটিয়ে মাথার অংশ ফাঁকা হতে সময় নেয় মাত্র ১১ সেকেন্ড। এছাড়াও গাড়িটির সুরক্ষা ও বিলাসবহুল যাত্রা তাক লাগিয়ে দিতে পারে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button