Sports

এশিয়া কাপে বিয়ের সানাই, মাঠে হারলেও প্যাভিলিয়নে প্রেমিকাকে জিতলেন কিঞ্চিত

এশিয়া কাপের সবুজ গালিচার সামনে কার্যত বাজল বিয়ের সানাই। মাঠে যদিও তাঁর দল হেরেছিল, কিন্তু প্যাভিলিয়নে প্রেমিকাকে জিতে নিলেন তিনি।

খেলা চলাকালীন তাঁর প্রেমিকা ছিলেন প্যাভিলিয়নে। তাঁকে উৎসাহ দিচ্ছিলেন। তাঁর দলকে উৎসাহ দিচ্ছিলেন। প্রতিপক্ষ দল ধারে ভারে অনেকটাই শক্তিশালী।

ভারতের মত পেশাদার ক্রিকেট দলকে হারানো সহজ কথা নয়। তাও আবার তাদের তেমন কোনও অভিজ্ঞতা ক্রিকেটে নেই। তবু বাঘের মত লড়াই করে হংকং।

তাদের সহ অধিনায়ক কিঞ্চিত শাহ ৩০ রানের একটা দারুণ ইনিংস খেলেন। যদিও মন জয় করা লড়াই লড়েও হার স্বীকার করতে হয় হংকংকে। মাঠে হারের পর প্যাভিলিয়নে ফিরেই কিন্তু একটা কাণ্ড করেন কিঞ্চিত।

আদপে মুম্বইয়ের ছেলে কিঞ্চিত শাহ। এখন তিনি হংকংয়ের বাসিন্দা। হংকং ক্রিকেট দলের অন্যতম ভরসা। তিনি দুবাইয়ের মাঠে তাঁর প্রেমিকার সামনে হাঁটু গেড়ে বসে পড়েন। তারপর কেতাদুরস্ত ভঙ্গিতে জিজ্ঞেস করেন তাঁর জীবনসঙ্গিনী হবেন কিনা।


না করেননি ওই তরুণী। তারপরই হাতে থাকা আংটি প্রেমিকার আঙুলে পরিয়ে দেন। একটা আবেগঘন আবহ তৈরি হয় প্যাভিলিয়নে।

আশপাশে তখন হংকং দলের সতীর্থ খেলোয়াড়রা হাততালি দিয়ে তাঁদের ২ জনকে শুভেচ্ছা ও অভিনন্দনে ভরিয়ে দিচ্ছেন। কিঞ্চিতের প্রেমিকা হয়তো এই অভূতপূর্ব মুহুর্তের জন্য তৈরি ছিলেননা। তিনিও বেজায় খুশি।

সব মিলিয়ে এশিয়া কাপের মাঠে বিয়ের ফুল ফুটল। এশিয়ান ক্রিকেট কাউন্সিল তাদের ট্যুইটার হ্যান্ডলে এই আংটি পরানোর ভিডিও শেয়ার করেছে। যা বহু মানুষ দেখেছেনও। অনেকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button