Sports

ফ্ল্যাট ভাড়া নিলেন কেএল রাহুল ও তাঁর প্রেমিকা, ভাড়া শুনলে চোখ কপালে উঠবে

৩ বছর ধরে প্রেম করছেন ক্রিকেটার কেএল রাহুল ও অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। এবার রাহুল ও আথিয়া একটি ফ্ল্যাট ভাড়া নিলেন ২ জনে থাকার জন্য।

ভারতীয় ক্রিকেটের অন্যতম ব্যাটিং ভরসা কেএল রাহুল। তিনি যে প্রেম করছেন তা কখনওই গোপন রাখার চেষ্টা করেননি। সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রেমপর্ব বারবার ফলোয়ারদের নজর কেড়েছে।

রাহুলের প্রেমিকা বলিউডের এক সময়ের প্রথম সারির নায়ক সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। ৩ বছর ধরে তাঁদের প্রেমপর্ব চলছে। এবার তাঁরা একসঙ্গে থাকার জন্য একটি ফ্ল্যাট ভাড়া নিলেন।

মুম্বইয়ের বান্দ্রার কার্টার রোডে একটি ৪ বিএইচকে ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। সামনেই সমুদ্র থাকা এই ফ্ল্যাট নাকি খুবই সুন্দর। তবে তার ভাড়া শুনলে চমকে উঠতে হয়।

বান্দ্রার যে ফ্ল্যাটটি আথিয়া ও রাহুল ভাড়া নিয়েছেন তার ভাড়া মাসে ১০ লক্ষ টাকা! এমনই জানা গিয়েছে। ইতিমধ্যেই তাঁদের এই ফ্ল্যাট ভাড়ার কথা প্রচারের আলো পেয়েছে। অনেক সংবাদমাধ্যমই রাহুল ও আথিয়ার ফ্ল্যাট নিয়ে খবর করেছে।


২ জন বিবাহবন্ধনে কবে আবদ্ধ হবেন সে সম্বন্ধে অবশ্য কোনও ঘোষণা তাঁরা করেননি। তবে আথিয়ার বাবা সুনীল শেট্টি জানিয়ে দিয়েছেন, তাঁদের আথিয়ার পছন্দ নিয়ে কোনও আপত্তি নেই। তাঁরও নেই, তাঁর স্ত্রী আথিয়ার মা মানা-রও নেই। মেয়ের বাবা-মা রাজি। তবে রাহুলের পরিবার এখনও পরিস্কার কিছু জানায়নি।

আথিয়া বলিউড অভিনেত্রী। তাঁকে শেষবার দেখা গিয়েছিল মোতিচুর চকনাচুর নামে সিনেমায়। আথিয়া বলিউডে পা রাখেন ২০১৫ সালে হিরো সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button