Lifestyle

চুল কাটতে গিয়ে তরুণীর মাথায় থুতু ছিটিয়ে বিতর্কে জাভেদ হাবিব

চুল কাটার সময় এক মহিলার মাথায় থুতু ছিটিয়ে দিলেন প্রখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব। এই বিশ্বখ্যাত পরামানিকের কাণ্ডে ক্ষোভ আছড়ে পড়েছে বিভিন্ন মহল থেকে।

একটি প্রশিক্ষণ শিবির চলছিল। সেখানে উপস্থিত মানুষজনকে চুল কাটার খুঁটিনাটি বোঝাচ্ছিলেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিব। ভারতের এই হেয়ার স্টাইলিস্টকে একডাকে চেনেন সকলে। যিনি চুলে হাত দেওয়া মানে চুল অন্য জীবন পাওয়া।

সেই জাভেদ হাবিব বোঝানোর সময় উত্তরপ্রদেশে হওয়া ওই শিবিরে এক তরুণীকে মডেল হিসাবে বসিয়েছিলেন। তাঁর চুলকে সুন্দর করে তোলার পাশাপাশি তিনি সকলকে বোঝাচ্ছিলেন কি করা উচিত।

সেই সময় জাভেদকে বলতে শোনা যায় যদি চুল কাটার সময় হাতের কাছে জল না থাকে তাহলে সেই হেয়ার স্টাইলিস্ট কি করবেন? জাভেদের পরামর্শ তখন তিনি যাঁর চুল কাটছেন তাঁর চুলে থুতু ছিটিয়ে দিয়ে কাজ চালাবেন।

এটা বলার সময় জাভেদ ওই তরুণীর চুলে থুতু ছিটিয়ে দেন সকলের সামনে। জলের বদলে থুতু দেওয়াকে তিনি সঠিক কাজ বলে তুলে ধরতে গিয়ে বলেন, এই থুতুতে জীবন আছে।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলে দিয়েছে। অধিকাংশ মানুষই এমন কাণ্ডের প্রবল সমালোচনা করেছেন। এমনকি মহিলা কমিশনও এই ঘটনার পর জাভেদ হাবিবের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণের কথা জানিয়ে দিয়েছে।

যে তরুণীর চুলে থুতু ছেটানো হয় তিনিও বিষয়টিতে প্রবলভাবে ক্ষুব্ধ। তিনি সাফ জানিয়েছেন এই ঘটনা অপমানজনক, আর কখনও তিনি জাভেদ হাবিবের কাছে চুল কাটাবেন না।

যিনি চুলে হাত দিলেই ম্যাজিক হয় বলে শোনা যায় সেই জাভেদ হাবিব এই ঘটনার পর কিন্তু অধিকাংশ মানুষের রোষের মুখে পড়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.