National

ভুল বুঝে চলন্ত ট্রেন থেকে লাফ ৫ জনের, ১ জন চাকার তলায়

ভুল বুঝতে পেরে চলন্ত ট্রেন থেকে লাফ দিলেন ৫ জন। এঁদের মধ্যে ১ জন ওই ট্রেনেরই চাকার তলায় চলে যান।

স্টেশনে ট্রেন আসার পর তড়িঘড়ি ট্রেনে উঠে পড়েন তাঁরা। ট্রেন স্টেশনে ছেড়ে এগোয়। ক্রমশ বাড়তে থাকে গতি। অনেক দূরের সফর। তাই ট্রেনে গুছিয়ে বসার তোড়জোড় করতে গিয়ে অন্য যাত্রীদের কাছে তাঁরা জানতে পারেন ট্রেন যাবে দিল্লি। চমকে ওঠেন তাঁরা।

দিল্লির ট্রেনে তো তাঁরা ওঠেননি! তাঁরা তো যাবেন অন্ধ্রপ্রদেশের রাজমুন্দ্রি। দ্রুত সকলে বুঝতে পারেন ঝাঁসি স্টেশন থেকে তাড়াহুড়ো করে তাঁরা যে ট্রেনটিতে উঠেছেন সেটি তাঁদের ট্রেন ছিলনা।

আচমকা এটা বুঝতে পেরেই ৫ জন আতঙ্কিত হয়ে পড়েন। সময় নষ্ট না করে ছুটে যান দরজার দিকে। তারপর দুরন্ত গতিতে ছুটে চলা ট্রেন থেকেই লাফ দেন।

এঁদের মধ্যে ১ জন ট্রেনের চাকার তলায় চলে যান। কাটা পড়েন চাকায়। বাকি ৪ জনের সে পরিণতি না হলেও তাঁরা সকলেই গুরুতর আঘাত পান। এঁদের হাসপাতালে ভর্তি করা হয়। একজন আপাতত কোমায় চলে গেছেন। বাকিরা অবশ্য চিকিৎসার পর অনেকটা সুস্থ।


পুলিশ জানাচ্ছে, এই ৫ জন উত্তরপ্রদেশের গোরক্ষপুর থেকে প্রথমে ঝাঁসি স্টেশনে আসেন। তারপর ঝাঁসি স্টেশন থেকে রাজমুন্দ্রিগামী ট্রেন ভেবে উঠে পড়েন দিল্লিগামী ট্রেনে। ভুল বুঝতে পেরেই এই দুর্ঘটনা।

এঁরা ৫ জনই রাজমুন্দ্রিতে নির্মাণ সংস্থায় শ্রমিকের কাজ করেন। ৫ জন সম্পর্কে তুতো ভাই। এঁদের পরিবারকে দুর্ঘটনার কথা জানানো হয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button