Sports

গ্যালারি ফাঁকা থাক, বিদেশি প্লেয়ারদের আসতে দিন, আর্জি আইপিএল মালিকদের

প্রতি বছর গরম কালে আইপিএল ভারতবাসীর এক অন্যতম আকর্ষণ তো বটেই, অভ্যাসেও পরিণত হয়েছে। কাজকর্ম সেরে টিভির সামনে বা মাঠে গিয়ে আইপিএল ম্যাচ দেখার জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন তাঁরা। কিন্তু সেই আইপিএল নিয়ে এক আশঙ্কার মেঘ জমেছে। কারণটা অবশ্যই করোনা ভাইরাস। ভারত সরকারের তরফে বিসিসিআই-কে জানিয়ে দেওয়া হয়েছে কোনও ক্রীড়া প্রতিযোগিতা করতে হলে তা ফাঁকা গ্যালারিতে করতে হবে। বন্ধ দ্বারের পিছনে করতে হবে। এতে মাঠে গিয়ে খেলা দেখার সুযোগ লাটে উঠেছে।

এখন যা পরিস্থিতি তাতে আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের সামনে ২টি রাস্তা খোলা। হয় তারা রুদ্ধদ্বার ম্যাচ করাক। সব ম্যাচ দেখা যাবে কেবল টিভিতে। অথবা ২০২০ আইপিএল স্থগিত রাখা। ফ্র্যাঞ্চাইজিরা কিন্তু চাইছে, খেলা হোক। করোনা যখন ছড়িয়েছেই তখন খালি মাঠেই হোক। কিন্তু বিদেশিদের ভারতে প্রবেশে ১৫ এপ্রিল পর্যন্ত যে নিষেধাজ্ঞা জারি হয়েছে তাতে আইপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটারদের অন্তত ছাড় দেওয়া হোক।

আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের দাবি, আইপিএল-এর অন্যতম আকর্ষণই হল বিদেশি তারকা ক্রিকেটারদের উপস্থিতি। তাঁরা না এলে আইপিএল জৌলুস হারাবে। এই পরিস্থিতিতে সরকার যদি কড়া অবস্থান বজায় রেখে করোনার কথা মাথায় রেখে বিদেশি খেলোয়াড়দের তা সত্ত্বেও ভারতে ঢুকতে না দেয় তাহলে এমনও কানাঘুষো যে আইপিএল পিছিয়ে যেতে পারে। হয়তো সেক্ষেত্রে এপ্রিলের মাঝামাঝি থেকে আইপিএল শুরু হবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button