Sports

বিশ্বরেকর্ড গড়েছে আইপিএল-এর প্রথম ম্যাচ, জানালেন জয় শাহ

আইপিএল ১৩-র প্রথম ম্যাচটি বিশ্বরেকর্ড গড়েছে। একথা জানালেন বিসিসিআই-এর সেক্রেটারি জয় শাহ।

দুবাই : আইপিএল ১৩ এবার করোনা পরিস্থিতিতে হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহী-তে। ৩টি মাঠে খেলা হচ্ছে। দুবাই, আবুধাবি ও শারজা-র মাঠে হওয়া আইপিএল-এর প্রথম ম্যাচটি গত শনিবার ছিল গতবারের চ্যাম্পিয়ন দল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স ও মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের মধ্যে। সেই ম্যাচে মাঠ ছিল দর্শক শূন্য।

মাঠে হাজির ছিলেন বিসিসিআই চেয়ারম্যান সৌরভ গঙ্গোপাধ্যায়, বিসিসিআই সেক্রেটারি জয় শাহ সহ বিসিসিআই আধিকারিকরা। ছিলেন ২ দলের খেলোয়াড় ও আধিকারিকরা। এর বাইরে কিছু সুরক্ষাকর্মী।

এর মধ্যেই ঘোরাফেরা করেছে মাঠে উপস্থিতি। কিন্তু সেই প্রথম ম্যাচটি একটি বিশ্বরেকর্ড তৈরি করেছে। আর সেকথা জানিয়েছেন বিসিসিআই-এর সেক্রেটারি জয় শাহ।

জয় শাহ জানিয়েছেন, আইপিএল ১৩-র প্রথম ম্যাচটি টিভিতে দেখেছেন ২০ কোটি মানুষ। এই তথ্য তিনি বার্ক থেকে পেয়েছেন। জয় শাহ দাবি করেছেন, এই প্রথম বিশ্বের কোনও ক্রীড়া লিগের প্রথম ম্যাচের টিভিতে দর্শক সংখ্যা ২০ কোটি ছুঁল।

এখনও বিশ্বের এমন কোন খেলার কোনও লিগ হয়নি যেখানে প্রথম দিনের ম্যাচ ২০ কোটির ওপর মানুষ টিভির পর্দায় চোখ রেখে দেখেছেন। ট্যুইট করে জয় শাহ এই দাবি করেছেন।

তিনি তাঁর ট্যুইটটি ট্যাগ করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে। ট্যাগ করেছেন ডিজনি-হটস্টারের চেয়ারম্যান উদয় শঙ্করকেও। এই বিশ্বরেকর্ড নিয়ে জয় শাহ যে আপ্লুত তা তাঁর ট্যুইটেই প্রকাশ পেয়েছে।

আইপিএল সবে শুরু হয়েছে। চলবে ১০ নভেম্বর পর্যন্ত। লিগ স্তরে ম্যাচগুলি কোন মাঠে হবে তা আগেই জানানো হয়েছে। তবে ফাইনাল কোন মাঠে হবে তা এখনও অজানা। পরে হয়তো তার ঘোষণা হবে।

বিশ্বরেকর্ড গড়া প্রথম ম্যাচে ধোনির চেন্নাই কিন্তু মধুর প্রতিশোধ নিয়েছে। গত আইপিএল-এর শেষ ম্যাচ অর্থাৎ ফাইনাল হয়েছিল মুম্বই ও চেন্নাইয়ের মধ্যেই। সেই ম্যাচে ধোনিকে হারিয়ে ট্রফি নিয়ে যান রোহিত শর্মা।

এবারের আইপিএল-এর প্রথম ম্যাচে মুম্বইকে হারিয়ে তার মধুর প্রতিশোধ নিলেন ধোনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button