Sports

ভারতীয় ক্রিকেট দলের জন্য বড় ধাক্কা, করোনা আক্রান্ত ক্রিকেটার

ভারতীয় ক্রিকেট দল এখন ইংল্যান্ডে রয়েছে। সেখানেই ইংল্যান্ডের সঙ্গে সফর রয়েছে তাদের। তার আগে ভারতীয় দলের এক অন্যতম তারকাকে করোনা পজিটিভ পাওয়া গেল।

ভারতীয় দল টেস্ট বিশ্বকাপ হারে নিউজিল্যান্ডের কাছে। তারপর অবশ্য তারা আর দেশে ফেরেনি। ইংল্যান্ডেই রয়েছে। কিছুদিন পরেই শুরু হচ্ছে ভারত-ইংল্যান্ড সিরিজ। তার আগে বিসিসিআই দলের সদস্যদের নিজেদের মত ঘোরার অনুমতি দিয়েছিল।

মনে করা হচ্ছে তাতেই হয়েছে বিপত্তি। ভারতীয় ক্রিকেটারদের কেউ হাজির হয়েছিলেন ইউরো দেখতে মাঠে। তো কেউ হাজির হয়েছিলেন উইম্বলডন দেখতে।

বুমরাহ, হনুমা বিহারী, ঋষভ পন্থদের দেখা গিয়েছিল ইংল্যান্ড-জার্মানি ম্যাচে গ্যালারিতে। আবার রবি শাস্ত্রী গিয়েছিলেন উইম্বলডন দেখতে। ঋষভ আবার ছিলেন তাঁর লন্ডনবাসী এক আত্মীয়ের বাড়িতে।

সেখানে থাকাকালীনই ঋষভের করোনা সংক্রমণ হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। বিসিসিআই ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা সংবাদ সংস্থাকে ভারতীয় দলের একজন খেলোয়াড় করোনা পজিটিভ বলে জানালেও তাঁর নাম প্রকাশ করেননি।

রাজীব শুক্লা জানান ওই খেলোয়াড় যেহেতু এক আত্মীয়ের বাড়িতে থাকাকালীন করোনা পজিটিভ ধরা পড়েছেন, তাই তিনি এখন আইসোলেশনে থাকলেও দলের তাতে সমস্যা হয়নি। দলকে আইসোলেশনে যেতে হয়নি।

রাজীব শুক্লা নাম প্রকাশ না করতে চাইলেও বিভিন্ন সূত্রে এটা সংবাদমাধ্যমের কাছে পরিস্কার হয়ে গেছে যে পজিটিভ রোগী ঋষভ পন্থ। তাঁর ৮ দিন পারও হয়ে গেছে রিপোর্ট পজিটিভ আসার পর।

২ দিন পর আবার ঋষভের পরীক্ষা হবে। সেই রিপোর্টের দিকে তাকিয়ে গোটা ভারতীয় শিবির। কারণ ঋষভ পন্থ ভারতীয় দলে না থাকাটা বড় ধাক্কা হতে পারে দলের জন্য। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More