Monday , February 17 2020
Gautam Gambhir
ফাইল : গৌতম গম্ভীর, ছবি - আইএএনএস

শাহিদ আফ্রিদি এখনও বড় হননি, আক্রমণ গৌতম গম্ভীরের

শাহিদ আফ্রিদি নিজেকেই আসলে প্রশ্ন করছেন যে শাহিদ আফ্রিদি এরপর এমন কী করবেন যা শাহিদ আফ্রিদিকেই লজ্জিত করবে, আর যা সব আশঙ্কা মুছে দিয়ে প্রমাণ করবে যে শাহিদ আফ্রিদি বড় হতে চাইছেন না। এই ভাষাতেই প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়ক শাহিদ আফ্রিদিকে একহাত নিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। আফ্রিদিকে বড় হতে সাহায্য করতে তিনি অনলাইনে কিন্ডারগার্ডেন টিউটোরিয়ালের অর্ডার দিচ্ছেন বলেও কটাক্ষ করেছেন গম্ভীর।

জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহারের পর গোটা পাকিস্তান হৈচৈ শুরু করেছে। তাতে শরিক হয়েছেন শাহিদ আফ্রিদিও। কাশ্মীরের মানুষের পাশে থাকার বার্তা দিতে তিনি কয়েকদিনের মধ্যেই ভারত-পাক সীমান্তে হাজির হবেন বলেও জানান আফ্রিদি। তারই উত্তরে গৌতম গম্ভীর সরাসরি আক্রমণ করলেন আফ্রিদিকে। তিনি এখনও বড় হননি বলেও কড়া কটাক্ষ করেন গম্ভীর।

পাক প্রধানমন্ত্রী তথা প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়ক ইমরান খান কদিন আগেই জানিয়েছেন কাশ্মীরের জনগণের পাশে থাকার বার্তা নিয়ে প্রতি সপ্তাহে ৩০ মিনিটের একটি অনুষ্ঠান হবে পাকিস্তানে। ইমরান একথা জানানোর পরই তাঁকে সমর্থন জানিয়ে আফ্রিদি বলেন তিনি কদিনের মধ্যেই এলওসি-তে যাবেন। আফ্রিদি একথা জানানোর পরই তাঁকে একহাত নিলেন আফ্রিদির সমসাময়িক ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *