Entertainment

জেলে পচে মরুক রাজ, বিতৃষ্ণা উগড়ে দিলেন তরুণী ইউটিউবার

বলিউড তারকা শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারির পর মুখ খুলেছিলেন মডেল অভিনেত্রী সাগরিকা। এবার ক্ষোভ উগরে তাঁর অভিজ্ঞতা শোনালেন এক তরুণী ইউটিউবার।

নীল ছবিতে অভিনয়ের জন্য তাঁকে অফার করেছিলেন রাজ কুন্দ্রা। তিনি তখন বিশ্বাসই করতে পারেননি। ভেবেছিলেন ওটা স্প্যাম। রাজ তাঁকে ডিএম বা ডাইরেক্ট মেসেজ করেছিলেন। তখন তিনি বিষয়টি বিশ্বাস করেননি। এখনও তিনি বিশ্বাস করতে পারছেন না যে রাজই তাঁকে ওই মেসেজ করেছিলেন।

সরাসরি হটশটস্ এ অভিনয়ের জন্য তাঁর কাছে ডাইরেক্ট মেসেজ করে পৌঁছে গিয়েছিলেন রাজ! এটা দেখে তিনি থ হয়ে গেছেন। এমনই জানালেন তরুণী ইউটিউবার পুনীত কউর। প্রসঙ্গত হটশটস্ হল সেই অ্যাপ যার মাধ্যমে রাজ তাঁর তৈরি করা নীল ছবি ছড়িয়ে দিতেন বলে অভিযোগ।

রাজ কুন্দ্রা নীল ছবি তৈরি ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হওয়ার পর পুনীত কউর এখন নিশ্চিত যে রাজই তাঁকে সরাসরি নীল ছবিতে অভিনয়ের অফার দিয়েছিলেন। আর এখন যখন তিনি নিশ্চিত হয়েছেন তখন তাঁর চরম ক্ষোভের প্রকাশ করে পুনীত লিখেছেন এখন জেলেই পচে মরুক রাজ।

শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রাকে নীল ছবি তৈরি ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে মুম্বই পুলিশ গ্রেফতার করার পর তাঁকে আদালতে পেশ করা হলে আদালত রাজের ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে।

মুম্বইয়ের পুলিশ কমিশনার দাবি করেছেন রাজ কুন্দ্রার বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তার সমর্থনে তাঁদের হাতে যথেষ্ট তথ্য প্রমাণ রয়েছে।

এদিকে রাজের এই ব্যবসার সঙ্গে শিল্পা শেঠীর কোনও যোগ ছিল কিনা তাও খতিয়ে দেখা শুরু করেছে পুলিশ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More
Back to top button