World

যত্রতত্র পুরুষাঙ্গের ছবি এঁকে পালাচ্ছে দুষ্কৃতি, হয়রান পর্যটক থেকে এলাকাবাসী

ঘুরতে গিয়ে কোথায় প্রকৃতির নৈসর্গিক দৃশ্য দুচোখ ভরে দেখার কথা! তা নয়! রিসর্টের বাইরে পা দিতেই কানাডার লুইস হ্রদে বেড়াতে যাওয়া পর্যটকদের চোখে পড়ছে পুরুষাঙ্গ। রক্তমাংসের নয় যদিও। কেবলই ছবি। ছবি বলে কি লজ্জাশরম থাকতে নেই! সঙ্গে বাচ্চারাও তো থাকে! তারা কি ভাববে! তাই বাধ্য হয়ে যত্রতত্র আঁকা পেনিসের ছবিতে রঙের প্রলেপ দিতে এখন ব্যস্ত ‘ডিয়ার লজ’-এর বাসিন্দারা। কিন্তু এত খাটাখাটনি করেও লাভ নেই। কিছুদিন পর যে কে সেই অবস্থা। আবার সশরীরে গাড়ি, খেলার স্থান, মায় চার্চের গায়ে জ্বলজ্বল করে ফুটে উঠছে পেনিসের গ্রাফিতি।

কে বা কারা কখন এমন কুকীর্তি করে যাচ্ছে, তা ধরতে তক্কে তক্কে ছিলেন এলাকাবাসী! কিন্তু পুরুষাঙ্গের কারিগরও মহা ধুরন্ধর! তাই প্রতিবারই স্থানীয়দের সন্ধানী চোখের নাগাল এড়িয়ে পালিয়ে যাচ্ছে সে। দুষ্কৃতিকে ধরতে না পেরে অতঃপর পুলিশের শরণাপন্ন হয়েছেন ডিয়ার লজের অধিবাসীরা। তাঁদের অভিযোগ, নীল রঙের স্প্রে দিয়ে যেখানে সেখানে কে বা কারা দিনের পর দিন এঁকে বেড়াচ্ছে পেনিসের ছবি। যা মুছতে গিয়ে কালঘাম ছুটছে তাঁদের। আপত্তিকর ছবি ঢাকতে স্প্রের ওপর স্প্রে করে যাচ্ছেন তারা। এটাই এখন তাঁদের নিত্যদিনের কাজ।

এমন অদ্ভুত অভিযোগের সত্যতা যাচাই করতে তদন্ত শুরু করে পুলিশ। দেখা যায়, অভিযোগ একেবারে সত্যি। পেনিসের ‘দুষ্টু’ অঙ্কনশিল্পীর খোঁজে চলছে তল্লাশি।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button