World

সব পোশাক খুলে বিমানের মধ্যে ছুটলেন যাত্রী

গায়ে এক টুকরো সুতো নেই। সেই অবস্থায় বিমানের মধ্যে ছুট দিলেন এক ব্যক্তি। যাত্রীরা কেউ চোখ ফিরিয়ে নিলেন। কেউ দেখলেন কি হচ্ছে এটা।

সঠিক সময়ে বিমানটি উড়েছিল। বিমান যাত্রীতে ভর্তি। সকলে যে যাঁর মত সময় কাটাচ্ছিলেন। সফরকালে কেউ বই পড়ছিলেন। কেউ চোখ বুজে বিশ্রাম করছিলেন। কেউ গান শুনছিলেন। কেউ গল্প করছিলেন। এর মধ্যেই ঘটল ঘটনাটা।

মাঝ আকাশে থাকা বিমানটির যাত্রীরা অবাক হয়ে দেখলেন এক ব্যক্তি সম্পূর্ণ পোশাকহীন অবস্থায় বিমানের মধ্যে ছুটছেন। তাঁরা কি ঠিক দেখছেন? ভাল করে দেখার চেষ্টা করেন অনেকে। নিশ্চিত হন সত্যিই ওই ব্যক্তির শরীর সম্পূর্ণ অনাবৃত।

এক টুকরো সুতো তাঁর শরীরে নেই। এভাবে বিমানের মধ্যে ছুটছেন কেন? কারণ পরিস্কার না হলেও এরমধ্যেই যাত্রীরা দেখেন এক বিমানকর্মীকে ধাক্কা মেরে ফেলে দিয়েও ছুট বন্ধ করেননি ওই যাত্রী।

এই অবস্থায় কি করবেন কিছুই বুঝে উঠতে পারছিলেননা যাত্রীরা। মহিলা যাত্রীদের অবস্থা আরও শোচনীয়। এদিকে ঘটনার কথা পাইলটদের কানেও যায়। তাঁরা অস্ট্রেলিয়ার মেলবোর্ন মুখী বিমানটির মুখ ঘুরিয়ে যেখান থেকে বিমানটি উড়েছিল সেই পার্থে ফেরত আসেন।


আগে থেকেই পুলিশকে ফোন করা ছিল বিষয়টি নিয়ে। পার্থ বিমানবন্দরে বিমানটি অবতরণ করার পরই পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে। কেন তিনি এমন কাণ্ড করেছেন তা পরিস্কার নয়।

ঘটনার কথা অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে তো বটেই, এমনকি বিশ্বের বিভিন্ন প্রথমসারির সংবাদপত্রে প্রকাশিত হয়। কয়েকদিন আগে ঘটা ঘটনাটির চর্চা এখনও কিন্তু থেমে নেই অনেকের মুখে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button