Entertainment

সস্তা স্টান্ট দিচ্ছেন বিরুষ্কা!

এক সুবেশী যুবককে বিলাসবহুল গাড়ি থেকে নাকি একটি প্লাস্টিক তিনি ফেলতে দেখেছিলেন। আর তা দেখে গাড়ি থামিয়ে কড়া ভাষায় পরিচ্ছন্নতার পাঠ দেন চিত্রাভিনেত্রী তথা একসময়ের স্বচ্ছ ভারত অভিযানের এক প্রচারক অনুষ্কা শর্মা। তিনি বিরাট কোহলির ঘরণীও বটে।

সহধর্মিণীর গাড়ি দাঁড় করিয়ে সেই পরিচ্ছন্নতার পাঠের ভিডিও সোশ্যাল সাইটে আপলোড করে বিরাট কোহলিও অনুষ্কার পাশে দাঁড়ান। এবার সেই ভিডিওকে সস্তা পাবলিসিটি স্টান্ট বলে ব্যাখ্যা করে পাল্টা এই সেলেব্রিটি কর্তা-গিন্নিকে একহাত নিলেন ওই ব্যক্তির মা।

আরহান সিং নামে ওই যুবকের মা ইন্সটাগ্রামে এক বড়সড় বক্তব্য পেশ করেছেন। যাতে তিনি বিরাট-অনুষ্কাকে একের পর এক কড়া ভাষায় আক্রমণ করেছেন। এমনকি সোশ্যাল সাইটে ছড়িয়ে দেওয়া ওই ভিডিও সামনে আসার পর তাঁর ছেলের সুরক্ষা নিয়ে তিনি অত্যন্ত চিন্তিত বলে জানিয়েছেন ওই মহিলা।

বিরুষ্কার প্রতি প্রবল ঘৃণা নিয়ে তাঁর বক্তব্য, ওই ২ তারকা নিজেদের কাজের জায়গায় সেলেব্রিটি হতে পারেন, কিন্তু রাস্তায় তাঁরাও আর পাঁচজনের মতই একজন। তাঁর ছেলে কী করেছেন তার কোনও প্রমাণ না থাকলেও, যদি করেও থাকেন তবে তাঁকে ভালভাবে বুঝিয়েও বলা যেত। কিন্তু তাঁরা যে ভাষায় যে ভঙ্গিমায় তাঁর ছেলেকে আক্রমণ করেছেন সে সাহস বিরুষ্কার হল কী করে সে প্রশ্নও তুলে দিয়েছেন ওই মহিলা।


মহিলার দাবি, তাঁদের সস্তা স্টান্টের উত্তরে তাঁর ছেলেও কড়া কথা বলতে পারতেন। কিন্তু তিনি তাঁর ভদ্রতা দেখিয়েছেন। যদিও এর উত্তরে এখনও উল্টোদিক থেকে কোনও বক্তব্য পাওয়া যায়নি। — ছবি – সৌজন্যে – ট্যুইটার

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button