Entertainment

অনুষ্কার সঙ্গে প্রথম দেখার আগে নার্ভাস ছিলেন বিরাট, কীভাবে হয়েছিল দেখা

অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির সংসার ৫ বছর পার করেছে। কিন্তু বিরাট অনুষ্কার প্রেমপর্ব, প্রথম দেখা নিয়ে জানতে মুখিয়ে অনেকেই। এবার সেকথা জানালেন বিরাটই।

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা খেলোয়াড় বিরাট কোহলির সংসারের কথা সকলের জানা। কিন্তু তাঁদের প্রেমপর্ব, তাঁদের প্রথম দেখা এসব সম্বন্ধে জানতে চান অনেকেই। এবার তাঁর বন্ধু এবি ডেভিলিয়ার্সকে সেকথাই খুলে বললেন বিরাট কোহলি।

‘দ্যা ৩৬০ শো’ নামে একটি অনুষ্ঠানে বিরাট তাঁর প্রথম দেখার কথা জানিয়েছেন। বিরাট জানান, ২০১৩ সাল। তখন সবে তিনি জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতীয় দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন।


আকর্ষণীয় খবর পড়তে ডাউনলোড করুন নীলকণ্ঠ.in অ্যাপ

সেই সময় একদিন তাঁকে তাঁর ম্যানেজার এসে জানান, একটি বিজ্ঞাপনের শ্যুটিং রয়েছে। অনুষ্কা শর্মার সঙ্গে সেই শ্যুটিংয়ে তিনি অভিনয় করবেন। একথা শোনার পরই বিরাট নার্ভাস হয়ে পড়েন।

শ্যুটিংয়ে দেখা হওয়ার পর তো আরও বাজে একটা ঠাট্টা করে বসেন বিরাট। এমনটাই মনে করেন তিনি। বিরাট বলেন, অনুষ্কার হিল দেখে তিনি বলে বসেন এর চেয়ে উঁচু কিছু পরার জন্য ছিলনা। কথাটা যে অনুষ্কার খুব একটা ভাল লাগেনি তা তিনি বুঝিয়েও দেন।

বিরাটের মতে তিনি বুঝতে পারেন কতটা খারাপ ঠাট্টা করে ফেলেছেন তিনি। যদিও বিরাটের মতে, পরে তিনি অনুষ্কার সঙ্গে কথা বলে বুঝতে পারেন তাঁদের মধ্যে অনেক মিল রয়েছে। সেটাই তাঁদের বন্ধু করে তোলে।

তারপর ক্রমে শুরু হয় ডেটিং। প্রেমপর্ব চলতে থাকে। বিরাটের মতে, ভালবাসা আচমকাই হয়নি। ধীরে ধীরে এগিয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *