Monday , February 17 2020
Anushka Sharma
ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম - @anushkasharma

স্ত্রীকে বিকিনিতে দেখে কথা হারিয়ে ফেললেন বিরাট কোহলি

ভারতীয় দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। দলকে নেতৃত্ব দিচ্ছেন বিরাট কোহলি। ভারতীয় দলের একদিনের ক্রিকেট সিরিজ জেতার পিছনে বিরাট কোহলির অবদান বিশাল। বিরাট তো বটেই গোটা দলটাই তাই টেস্ট সিরিজ শুরুর আগে আত্মবিশ্বাসে ভরপুর। ওয়েস্ট ইন্ডিজে বিরাটের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী অভিনেত্রী অনুষ্কা শর্মাও। আর ওয়েস্ট ইন্ডিজ মানেই দুর্দান্ত সব সমুদ্র সৈকত। সেখানে বিকিনিতে সূর্যস্নান নিতে ব্যস্ত অনুষ্কা।

সাদা ও কমলা রঙের বিকিনিতে অনুষ্কার সৌন্দর্য চোখ আটকে দেয়। এমনই এক বিকিনিতে সোশ্যাল সাইটে তাঁর ছবি শেয়ার করেন অনুষ্কা। তলায় লেখেন সূর্যের চুম্বন এবং আশীর্বাদ। চোখে ছিল রোদ চশমা। মুখে একগাল মিষ্টি হাসি। সমুদ্রের জল তাঁর শরীর ছুঁয়ে যাচ্ছে। এই ছবি শেয়ার হওয়ার পর বিকিনিতে স্ত্রীকে দেখার পর কার্যত কথা হারিয়ে ফেলেছেন বিরাট কোহলি।

স্ত্রীকে বিকিনিতে দেখার পর তাঁর কতটা ভাল লেগেছে তা অবশ্য বিরাট শব্দ দিয়ে নয়, বুঝিয়েছেন ইমোজি দিয়ে। লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন তিনি কমেন্ট সেকশনে। অনুষ্কাকে শেষ সিনেমার পর্দায় দেখা গেছে শাহরুখ খানের জিরো-তে। শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে অনুষ্কাকে ওই সিনেমায় দেখা গেছে। আপাতত তিনি যে ওয়েস্ট ইন্ডিজে স্বামীর সঙ্গে ছুটির মুডে তা তাঁর এই সমুদ্র সৈকতে বিকিনি অবতার থেকেই স্পষ্ট। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *