Sports

গাভাস্কারের মন্তব্যে তোলপাড়, কড়া ভাষায় জবাব অনুষ্কার

বিরাটপত্নী অনুষ্কা শর্মার কড়া ভাষার জবাবের মুখে পড়লেন সুনীল গাভাস্কার। পঞ্জাবের সঙ্গে ম্যাচ চলাকালীন গাভাস্কারের মন্তব্য ঘিরে বিতর্ক তুঙ্গে।

মুম্বই : কিংস ইলেভেন পঞ্জাবের কাছে শোচনীয় হারের মুখে পড়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বিরাট কোহলি পর্যন্ত ক্যাচ ফেলেছেন। একটা নয়, একাধিক। ব্যাটিংয়েও তিনি ব্যর্থ হয়েছেন।

সে সময় ম্যাচের কমেন্ট্রিতে ছিলেন দেশের কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাস্কার। তিনি বিরাটের খারাপ পারফরমেন্স নিয়ে বলতে গিয়ে টেনে আনেন অনুষ্কার নাম। যা নিয়ে নেটিজেনদের একাংশ ইতিমধ্যেই গাভাস্কারকে আক্রমণ করতে শুরু করেছেন।

এমনকি গাভাস্কারকে আর কমেন্ট্রি করতে দেওয়া উচিত নয় বলেও দাবি নেটিজেনদের একাংশের। এবার খোদ অনুষ্কাও তোপ দাগলেন গাভাস্কারের উদ্দেশ্যে।

অনুষ্কা ইন্সটাগ্রামে লিখেছেন, স্বামীর খেলা নিয়ে তাঁর স্ত্রীকে কাঠগড়ায় চাপিয়ে গাভাস্কারের মন্তব্য অত্যন্ত কুরুচিকর। তিনি নিশ্চিত যে গাভাস্কার এর আগে কোনও ক্রিকেটারের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য করেননি। তবে তাঁদের ক্ষেত্রে অন্যথা কেন?

তাঁর স্বামীর খেলা নিয়ে অনেক মন্তব্যই করতে পারতেন গাভাস্কার। কিন্তু তিনি সেসব ছেড়ে অনুষ্কার নাম টেনে আনাকেই সঠিক বলে মনে করলেন? ২০২০-তেও অনেক কিছু বদলাল না বলে ক্ষোভ প্রকাশ করেছেন অনুষ্কা।

কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর খারাপ খেলা এবং বিরাট কোহলির ক্যাচ ফেলা নিয়ে মন্তব্য করতে গিয়ে গাভাস্কার কমেন্ট্রি করার সময় বলেন, লকডাউনে বিরাট কেবল অনুষ্কার বোলিং প্র্যাকটিস করেছেন। সেই ভিডিও দেখুন। যা দিয়ে কোনও কাজ হবে না।

Sunil Gavaskar
ফাইল : সুনীল গাভাস্কার, ছবি – আইএএনএস

গাভাস্কারের এই ঠাট্টা কিন্তু অনেকেই ভাল চোখে নেননি। এবার খোদ অনুষ্কাও কড়া ভাষায় আক্রমণ করেছেন ক্রিকেট কিংবদন্তীকে।

অনুষ্কার ইন্সটাগ্রাম পোস্টের পর গাভাস্কার আবার আত্মপক্ষ সমর্থনে মুখে খুলেছেন। তিনি জানিয়েছেন, তিনি এমন কিছুই বলেননি। এমন কথা তিনি আবারও বলতে পারেন। কারণ হিসাবে তিনি বিরাট ও অনুষ্কার একটি ভিডিও তুলে ধরেছেন।

ভিডিওতে বিরাট কোহলিকে বল করছেন অনুষ্কা। আর বিরাট সেই বলে ব্যাট করছিলেন। নিজেদের বাড়ির লনেই অনুষ্কার বলে ব্যাট করেন বিরাট। গাভাস্কারের দাবি, তিনি সেই ভিডিওকে সামনে রেখেই যা বলার বলেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button