State

পিকনিকে গিয়ে জলে ডুবে মৃত ১, পথ দুর্ঘটনায় মৃত ২

বাইকে দুরন্ত গতি। মাথায় নেই হেলমেট, তার উপরে মদ্যপ। একসঙ্গে এতগুলো বিষয়ে বেলাগাম হওয়ার খেসারত দিতে হল ২ বাইক আরোহীকে। দুরন্ত গতি কেড়ে নিল দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানার বাসিন্দা সুকুমার হালদার ও সমীর হালদারের জীবন। অন্যদিকে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায় পিকনিক করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল আরও ১ জনের।

নতুন বছরের প্রথম দিনে সারা বাংলা মেতেছিল পিকনিক উৎসবে। দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার ভগবতপুর কুমির প্রকল্পে পিকনিক করতে বাইকে চড়ে গিয়েছিলেন ২ জন। কিন্তু সেখান থেকে বাড়ি ফেরা আর হল না তাঁদের। বাড়ি ফেরার পথে পাথরপ্রতিমার শম্ভুমোড়ের কাছে একটি বাতি স্তম্ভে ধাক্কা মারে তাঁদের নিয়ন্ত্রণহীন বাইক। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বাইক থেকে ছিটকে পড়েন ২ যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। হেলমেট না থাকায় মাথায় গুরুতর চোট পেয়েই ২ যুবকের মৃত্যু হয় বলে অনুমান পুলিশের।

পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার বাঁধ এলাকায় জলাধারে নামতে গিয়ে তলিয়ে যান প্রসূন দত্ত নামে এক যুবক। রাতভর তল্লাশি চালিয়ে মঙ্গলবার সকালে উদ্ধার হয় যুবকের দেহ। পিকনিক করাকে কেন্দ্র করে মর্মান্তিক দুর্ঘটনার জেরে মৃতদের পরিবারে বছরের শুরুতেই নেমে এসেছে গভীর শোকের ছায়া।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button