West Bengal News

বেকারত্ব থেকে অবসাদ, আত্মঘাতী তরুণ

অনেক চেষ্টা করেও পছন্দমত চাকরি না পেয়ে আত্মঘাতী হলেন ৩০ বছরের এক যুবক। নাম অতনু মিস্ত্রি। ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। ইংরাজিতে এমএ করার পর বিএড সম্পূর্ণ করেছিলেন সোনারপুরের বাসিন্দা অতনু মিস্ত্রি। চেয়েছিলেন শিক্ষকতার পেশায় যেতে। সে চেষ্টাও করে যাচ্ছিলেন। কিন্তু কিছুতেই চাকরি হচ্ছিল না।

এভাবে দিনের পর দিন বেকার থাকতে থাকতে অবসাদ পেয়ে বসেছিল তাঁকে। অন্তত তেমনই জানাচ্ছেন তাঁর বাড়ির লোকজন। পরে প্রাথমিকে শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষায় পাশ করে কাউন্সিলিংয়েও হাজির হন। সেখানে নাকি দালাল চক্রের হাতে পড়েন তিনি। চাকরি নিশ্চিত করতে ৭ লক্ষ টাকা চাওয়া হয় বলে অভিযোগ।

দরিদ্র বাবার পক্ষে সে টাকা যে দেওয়া সম্ভব নয় তা বুঝে সেই চেষ্টা থামিয়ে শুরু করেন বেসরকারি অফিসে চাকরির খোঁজ। গত মঙ্গলবার একটি চাকরির ইন্টারভিউতে তাঁকে চাপরাশির কাজে নিয়োগের কথা বলা হয়। তারপরই বাড়ি ফিরে গান শোনার ছুতোয় মাকে ঘর থেকে বার করে অতনু আত্মহত্যা করেন বলে দাবি করছে তাঁর পরিবার। চাকরি না পাওয়ার অবসাদ থেকেই আত্মহত্যা, নাকি এর পিছনে অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

About News Desk

Check Also

West Bengal News

৩০ ভোটে হার, আত্মঘাতী নির্দল প্রার্থী

শঙ্কর সিংয়ের হাত ধরে নদিয়ার অনেক কংগ্রেস নেতানেত্রীর সঙ্গে তৃণমূলে যোগ দিয়েছিলেন সুপ্রিয়া দে।

4 comments

  1. Niko Das

    Twenty thousand takar chakri na paouar jonyo pran dite hobe naki,???

  2. Aditya Chakraborty

    Etai holo. Aro Kato hochchay amader Janar baire. Sabai bhugche. Abal briddho Bonita

  3. Debnath Bose

    Ar par o ki bolba agia bangla. Unnayn cholcha. Prachur industry ascha naki banglay. Unnayanar joar cholcha.Tai 5 jela bhascha.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *