State

হাসপাতালে ঢুকে পড়ল জোড়া হাতি, চিন্তায় রোগীরা

হাসপাতালে হাতি ঢুকে পড়ার ঘটনায় রোগীদের যে কি অবস্থা হয় তা অনুমেয়। কারণ কোনওভাবে ওয়ার্ডে ঢুকে পড়লে অসুস্থ শরীরে পালাবারও পথ নেই।

হাসপাতালে ঢুকে পড়ল ২টি হাতি। ২টি পূর্ণ বয়স্ক হাতি এভাবে হাসপাতালে ঢুকে পড়ায় হাসপাতালের কর্মী ও চিকিৎসকেরা আতঙ্কিত হয়ে পড়েন। হাতি যদি তেড়ে আসা তাহলে বড় বিপদ যে হতেই পারে তা তাঁরা বুঝতে পারছিলেন।

এরমধ্যেই অবশ্য কয়েকজন ছবি তুলতে শুরু করেন। অবশ্যই যথেষ্ট দূরত্ব থেকে। হাতির কথা শুনে আতঙ্কে পড়েন রোগীরাও। কারণ অসুস্থ শরীরে তাঁরা হাতির হাত থেকে পালাতেও পারবেননা। হাতি ২টি হাসপাতালের করিডরে এদিক ওদিক ঘুরে বেড়াতে থাকে।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

ঘটনাটি ঘটেছে উত্তরবঙ্গের বিন্নাগুড়ি সেনা হাসপাতালে। যদিও বিষয়টি নিয়ে খুব একটা উদ্বিগ্ন নয় প্রশাসন। কারণ এই হাসপাতালে আগেও হাতি ঢুকে পড়ার ঘটনা ঘটেছে। এটা নতুন নয়।

হাতিরা হাসপাতালের আশপাশ দিয়েই যাতায়াত করে। কোনও হাতি পথ ভুলে অনেক সময় হাসপাতালে ঢুকে পড়ে। তবে হাতির মর্জি বলে কথা! তাই হাসপাতাল থেকে তারা বেরিয়ে না যাওয়া পর্যন্ত তো একটা আতঙ্ক ছিলই।

সোশ্যাল মিডিয়ায় বিন্নাগুড়ি সেনা হাসপাতালে হাতির বিচরণের ছবি ছড়িয়ে পড়ে। একটা সময় পর হাতিরা নিজেরাই বেরিয়ে যায়। এজন্য কোনও বিশেষ উদ্যোগ নিতে হয়নি। বন দফতরকেও উদ্যোগ নিতে হয়নি হাতি তাড়ানোর জন্য।

অনেক সময় খাবারের খোঁজেও হাতি এদিক ওদিক ঢুকে পড়ে। এক্ষেত্রে হাতি ২টি ঠিক কী কারণে ঢুকেছিল তা অজানা। তবে যতক্ষণ ছিল ততক্ষণ হাসপাতালে আতঙ্কের পরিবেশ বজায় ছিল।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *