State

বর্ষবরণের রাতে ২ বার ধর্ষণের শিকার যুবতী

বর্ষবরণের রাতে যখন বহু মানুষ নতুন বছরকে স্বাগত জানালেন তখন কালিয়াগঞ্জের ধনকৈল এলাকায় জীবনের বিভীষিকাময় রাত কাটালেন এক যুবতী। স্বামী বাইরে কাজ করেন। আর তিনি একটি হোটেলে কাজ করেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ ডিউটি শেষ করে হোটেল থেকে বাড়ি ফিরছিলেন ওই যুবতী। পথে তাঁকে ২ যুবক আটকায়। পথ আটকে তাঁকে জোর করে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানে ওই যুবতীকে প্রথমে বলপূর্বক মদ্যপান করায় তারা। তারপর ওই ২ যুবক ওই যুবতীকে গণধর্ষণ করে।

দীর্ঘক্ষণ ওই যুবতীর ওপর পাশবিক অত্যাচারের পর ২ যুবক সেখান থেকে চম্পট দেয়। মাঠেই পড়েছিলেন ওই যুবতী। পরে অতিকষ্টে উঠে দাঁড়ান তিনি। ফেরার চেষ্টা করেন বাড়ির দিকে। গভীর রাতে ওই যুবতীকে একা দেখতে পেয়ে এবার এক গাড়ি চালক তাঁকে টেনে গাড়িতে তুলে নেয়। ওই যুবতীর অভিযোগ ফের তাঁকে ধর্ষণের শিকার হতে হয়। ওই চালকের লালসার শিকার হতে হয়।

নতুন বছরের ভোরে ওই যুবতীকে প্রায় অচেতন অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রাই। পরে পুলিশে খবর দেওয়া হয়। ওই যুবতী এখন হাসপাতালে চিকিৎসাধীন। একই রাতে পরপর ২ বার ধর্ষণের শিকার হওয়ার ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পুলিশ ঘটনার তদন্তে নেমে ৩ অভিযুক্তের মধ্যে ২ জনকে গ্রেফতার করেছে। অন্য এক যুবকের খোঁজ চলছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button