State

বেডরুমে ঢুকে পিষে দিল লরি, বছরের শুরুতেই শেষ ৫টি প্রাণ

কিছুক্ষণ হল বর্ষবরণ হয়েছে। ঘড়ির কাঁটায় ১২টা বাজার পর কলকাতার পাশাপাশি জেলায় জেলায় আনন্দ উৎসব হয়েছে। বাজি পুড়েছে। সেসব শেষে বর্ধমানের গলসির শিকারপুরের বাসিন্দা মণ্ডল পরিবার ঘুমোতে যায়। কনকনে ঠান্ডার রাতে লেপের তলার উত্তাপে তখন গভীর ঘুমের দেশে সকলে। বাড়িতে ঘরের মধ্যে শুয়ে তো কেউ গাড়ি চাপা পড়ার আতঙ্কে ভোগেন না। কিন্তু সেই বেডরুমেই ঢুকে পড়ল লরি। বালি বোঝাই লরি।

লরিটি স্থানীয় খাদান থেকে বালি নিয়ে যাচ্ছিল বলে জানা গেছে। পথে নিয়ন্ত্রণ হারায় লরিটি। তারপর রাস্তা ছেড়ে হুড়মুড় করে চলে আসে রাস্তা থেকে কিছুটা দূরে মণ্ডল পরিবারের বাড়ির দিকে। বাড়ির দেওয়াল ভেঙে নিয়ন্ত্রণ হারানো লরিটি ঢুকে পড়ে বাড়িতে। তারপর সেখানে ঘুমিয়ে থাকা ৫ জনকে ঘুমের মধ্যেই পিষে দেয়। বাবা-মা ও তাঁদের ২ সন্তান ছাড়াও পরিবারের আর এক মহিলার মৃত্যু হয়।

রাত দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে। এদিকে দুর্ঘটনার জেরে তৈরি হওয়া শব্দে অনেকের ঘুম ভেঙে যায়। রাতেই সকলে ঘর থেকে বেরিয়ে আসেন। পরে উত্তেজিত জনতা লরিটিতে আগুন ধরিয়ে দেন। তীব্র উত্তেজনা সৃষ্টি হয়। পুলিশ এসে পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করে। তবে স্থানীয়দের মধ্যে এই ঘটনাকে কেন্দ্র করে প্রবল ক্ষোভ রয়েছে। বালি খাদান বন্ধ করার দাবি তুলেছেন তাঁরা।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button