World

পছন্দের খাবার খেতে ভিনদেশে পারি দিলেন ২ বন্ধু

তাঁরা খেতে ভালবাসেন। আর সেজন্য অন্য দেশে পাড়ি দিলেন ২ বন্ধু। টুক করে গিয়ে খাবার খেয়ে ফের ফিরে এলেন নিজের দেশে।

পিৎজা এখন বিশ্বের বিভিন্ন প্রান্তে পাওয়া গেলেও ইতালির পিৎজাকে সবচেয়ে ভাল পিৎজা বলে মনে করেন বিশ্ববাসী। যখন ইতালির পিৎজাই সবচেয়ে সেরা হয়, তখন স্থানীয় দোকানে না খেয়ে বরং সোজা ইতালি থেকে খেয়ে এলেই হয়। এমনটা মজা করে অনেকে বলে থাকেন। কিন্তু সেটাই করে ফেললেন ২ বন্ধু।

২ যুবতী একই জায়গায় কাজ করেন। তাঁরা স্থির করেন অফিস থেকে ১ দিনের জন্য ছুটি নেবেন পিৎজা খাওয়ার জন্য। কিন্তু পিৎজাই যদি খেতে হয় তাহলে ইতালির পিৎজাই খাবেন তাঁরা।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

যেমন ভাবা তেমন কাজ। ইংল্যান্ডের লিভারপুল থেকে ইতালির পিসা-র বিমানের টিকিট কেটে ফেলেন তাঁরা। পিৎজা খেয়ে ফেরার টিকিটও কেটে নেন একই সঙ্গে। তারপর বেরিয়ে পড়েন পিৎজা খেতে।

বিমানে চড়ে ইতালির পিসা-তে পৌঁছে সেখানে পিৎজা খান ২ জনে। একটু ঘুরে দেখেন আশপাশ। টুকটাক কেনাকাটাও করেন। তারপর ফেরার বিমানের সময় হলে ফিরে যান বিমানবন্দরে। একদিনের মধ্যেই ইতালি গিয়ে পিৎজা খেয়ে ফিরে আসেন লিভারপুল। পরদিন অফিসে যান অন্য দিনের মত।

কেবল পিৎজা খাওয়ার শখ মেটাতে যে কেউ এভাবে ভিনদেশে পাড়ি দিতে পারেন তা দেখিয়ে দিলেন এই ২ যুবতী। সংবাদমাধ্যম দ্যা মিরর সহ নানা দেশের নানা তাবড় সংবাদমাধ্যমে খবরটি প্রকাশিত হয়েছে।

এই খবর বিশ্বের বহু মানুষকে হতবাক করে দিয়েছে। পিৎজা খাওয়ার শখ মেটাতে যে কেউ এভাবে দেশান্তরে ঘুরে আসতে পারেন তা অনেকেরই কল্পনার বাইরে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *