Sunday , January 21 2018
West Bengal News

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, আরও বেকায়দায় ঋতব্রত

দল থেকে বহিষ্কৃত সিপিএমের বিতর্কিত সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ করে বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করলেন নম্রতা দত্ত নামে এক তরুণী। তাঁর অভিযোগ, ট্যুইটারে আলাপের পর দিল্লিতে তাঁকে টিকিট পাঠিয়ে নিয়ে যান ঋতব্রত। তারপর সেখানে ঋতব্রতর ফ্ল্যাটে তাঁদের মধ্যে দৈহিক সম্পর্ক তৈরি হয়। তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও নাকি দেন সিপিএম সাংসদ। কিন্তু বিয়ে করেননি।

নম্রতার অভিযোগ, সম্প্রতি তাঁদের মধ্যে দৈহিক সম্পর্কের ক্ষতিপূরণ বাবদ আড়াই লক্ষ টাকাও নাকি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় তাঁর অ্যাকাউন্টে পাঠান। নম্রতা দত্তের দাবি, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে সেই প্রতিশ্রুতি রক্ষা না করা ধর্ষণ। তাই তিনি বালুরঘাট থানায় ঋতব্রতর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। যদিও পুরো বিষয়টাই অস্বীকার করেছেন সাংসদ। তাঁর দাবি, এটা পুরোটাই তাঁর বিরুদ্ধে রাজনৈতিক চক্রান্ত হচ্ছে। প্রয়োজনে বিষয়টি নিয়ে আইনের সাহায্য নেবেন বলেও ইঙ্গিত দিয়েছেন ঋতব্রত।

About News Desk

Check Also

Sadness

স্ত্রীর গায়ে গরম তেল ও জল ঢালল স্বামী, গ্রেফতার অভিযুক্ত

একদিকে মোটা অঙ্কের পণের দাবি। অন্যদিকে টাকা চুরির সন্দেহ। এই নিয়ে দিনের পর দিন শ্বশুরবাড়ির গঞ্জনা সহ্য করে আসছিলেন পূজা খাঁ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *