Entertainment

শিশুকে বিপদ থেকে রক্ষা করে বাস্তব জীবনের নায়ক হয়ে দেখালেন রণবীর সিং

বলিউডের প্রথমসারির নায়কদের মধ্যে রণবীর সিং অবশ্যই একজন। এক শিশুকে বিপদের হাত থেকে রক্ষা করে তার বাবা মায়ের কোলে ফিরিয়ে দিলেন পর্দার নায়ক।

পর্দার নায়ক কেবল পর্দাতেই নায়ক হন না, কখনও কখনও বাস্তব জীবনেও নায়ক হয়ে ওঠেন। যেমনটা হয়ে উঠলেন রণবীর সিং।

মুক্তি পেতে চলেছে বলিউড তারকা রণবীর সিংয়ের কৌতুকধর্মী সিনেমা ‘সার্কাস’। এখন তারই প্রচারে ব্যস্ত রণবীর ও সার্কাস-এর অন্য শিল্পীরা।

এমনই একটি প্রমোশনাল ইভেন্টে রণবীর গিয়েছিলেন মুম্বই শহর লাগোয়া মালাড মস্তিতে ইভেন্টে। সেখানে রণবীরকে কেন্দ্র করে ভিড়ও জমেছিল। থিকথিকে ভিড় আনন্দে আত্মহারা। রণবীরও শামিল তাঁদের সেই আনন্দ যজ্ঞে।

তবে তার মধ্যেই তিনি নজর করেন একটি ছোট্ট শিশু ওই ভিড়ের মধ্যে একা পড়ে গেছে। ভিড় হইচই করতে করতে তাকে ধাক্কাও মেরে চলেছে। কারও শিশুটিকে রক্ষা করার কথা মাথায় আসছে না।


রণবীর দ্রুত ভিড়ের মধ্যে ঢুকে পড়েন। তারপর কোলে তুলে নেন ওই শিশুটিকে। কোলে করেই তাকে ভিড়ের মধ্যে দিয়ে সুরক্ষিতভাবে নিয়ে আসেন।

শুধু ভিড় থেকে শিশুটিকে রক্ষা করাই নয়, সে যাতে তার বাবা মায়ের কোলে ঠিকমত ফিরে যেতে পারে তাও সুনিশ্চিত করেন রণবীর। এভাবে শিশুটিকে রক্ষা করার ছবি দ্রুত ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। সোশ্যাল মিডিয়ায় রণবীরের প্রশংসা চলতেই থাকে।

প্রসঙ্গত যে সিনেমার প্রচারে রণবীর বিভিন্ন প্রান্তে ঘুরছেন সেই হাস্যকৌতুক সিনেমা সার্কাস আসলে শেক্সপিয়রের ‘দ্যা কমেডি অফ এররস’ অবলম্বনে তৈরি হয়েছে। একসময় বাংলায় উত্তম কুমার অভিনীত ‘ভ্রান্তিবিলাস’ সিনেমাটিও শেক্সপিয়রের এই নাটকের ভিত্তিতেই তৈরি হয়েছিল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button