Saturday , February 24 2018
Prakash Raj

‘আমি হিন্দু বিরোধী নই, আমি মোদী বিরোধী’ : প্রকাশ রাজ

তাঁকে বলা হয় তিনি হিন্দু বিরোধী। কিন্তু তিনি একেবারেই হিন্দু বিরোধী নন। তিনি আসলে মোদী বিরোধী, অমিত শাহ বিরোধী, হেগড়ে বিরোধী। এদিন খোলাখুলি এমনই বিস্ফোরক মন্তব্য করলেন দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ। তিনি এদিন কড়া সুরেই জানান, তিনি বিশ্বাস করেন যারা একটি ধর্মাচরণকে পৃথিবী থেকে মুছে দেওয়ার কথা বলে তারা হিন্দু নয়। যারা খুনকে সমর্থন করে তারা হিন্দু নয়।

গত বছর খুন হওয়া সাংবাদিক গৌরী লঙ্কেশের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন প্রকাশ। প্রসঙ্গত গৌরী লঙ্কেশের হত্যার ঘটনার পরই মোদী সরকারের বিরুদ্ধে কড়া সুরে মুখ খোলেন এই দক্ষিণী সেলুলয়েডের ‘ভিলেন’। তারপর থেকে তাঁর সরব বিরোধিতা চলছে। সম্প্রতি কর্ণাটকে একটি অনুষ্ঠানে কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত কুমার হেগড়ের বিরুদ্ধে মুখ খোলেন প্রকাশ রাজ। অভিনেতার দাবি, সে মঞ্চে তিনি সেই বক্তব্য রাখেন। তাঁর বক্তব্য শেষ হওয়ার পর সেই মঞ্চ একটি হিন্দুত্ববাদী সংগঠনের সদস্যরা গোমূত্র দিয়ে ধুয়ে পরিস্কার করেন। এমনকি এদিন প্রকাশের গলায় শোনা গেছে পদ্মাবত-কে কয়েকটি রাজ্যে নিষিদ্ধ করার বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদও। তাঁর বাক স্বাধীনতার অধিকার খর্ব করার চেষ্টা হচ্ছে বলেও এদিন অভিযোগ করেন প্রকাশ।


About News Desk

Check Also

Spying

শিক্ষিকাদের কুপ্রস্তাব দুই ছাত্রের, স্কুলে চাঞ্চল্য

প্রযুক্তির হাত ধরে উন্নত করে তোলার চেষ্টা হচ্ছে দেশের শিক্ষাব্যবস্থাকে। ছাত্রছাত্রীদের পঠনপাঠনের মান বাড়াতে তাদের হাতে তুলে দেওয়া হচ্ছে ল্যাপটপ, ট্যাবলেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *