Entertainment

বাড়ির সামনে বসলেন অমিতাভ বচ্চন, আনন্দে আত্মহারা গোটা পরিবার

বাড়ির সামনে বসে আছেন অমিতাভ বচ্চন। বলিউড কিংবদন্তি তাঁদের সঙ্গী। এটা ভেবে আর আনন্দ ধরে রাখতে পারলেন না পরিবারের সকলে। হাজির হলেন আরও অনেকে।

পরনে কালচে ধাতব রংয়ের স্যুট। বুক পকেট থেকে উঁকি দিচ্ছে লাল সাদা রুমাল। একটি রিভলভিং চেয়ারে তিনি বসে আছেন। পরিচিত ফ্রেঞ্চ কাট দাড়ি, মাথায় কাঁচা পাকা চুল পরিপাটি করে আঁচড়ানো, চোখে কালচে ফ্রেমের চশমা। বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনকে চিনে নিতে কারও অসুবিধা হয়নি।

রিঙ্কু শেঠ ও গোপী শেঠ গত প্রায় ৩০ বছর ধরে আমেরিকার বাসিন্দা। আদপে গুজরাটি পরিবার হলেও তারা এখন মার্কিন মুলুকে স্থায়ী। পরিবারও বেশ বড়।

আমেরিকার নিউ জার্সির এডিসন শহরে রয়েছে একটি ছোট্ট ভারত। সেখানে অনেক ভারতীয়ের বসবাস। সেখানেই একটি বিশাল বাড়ির মালিক এই শেঠ পরিবার।

তারা আবার বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনেরও পরম ভক্ত। তারাই এবার তাদের বাড়িতে অমিতাভ বচ্চনের একটি মূর্তি স্থাপন করল।

রোদ, জল, বৃষ্টি থেকে রক্ষা করতে একটি কাচের ঘেরাটোপে রাখা হয়েছে অমিতাভ বচ্চনের মূর্তিটিকে। মূর্তিটি এতটাই নিখুঁত করে বানানো যে আসল না নকল বোঝা দায়!

তারা মূর্তিটি স্থাপন করতে পেরে কার্যত উৎসবে মেতে ওঠে। চলে বাজি পোড়ানো। সঙ্গে গোটা পরিবার নাচে, গানে মেতে ওঠে। মেতে ওঠে অমিতাভ বচ্চনের মূর্তির সঙ্গে ছবি তোলায়।

তাদের সঙ্গে এই আনন্দঘন মুহুর্তে যোগ দেন ৬০০ জনের মত স্থানীয় মানুষজন। তাঁরাও আনন্দে মেতে ওঠেন। জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চনের এই মূর্তি দেখতেও এখন সেখানে ভিড় জমছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button