National

পাইথন গলায় ঝুলিয়ে তাঁর ছবি তুলে দেওয়ার আবদার করলেন এক ব্যক্তি

পাইথন দেখলেই হাড় হিম হয়ে যায়। সেখানে কোথা থেকে একটা পাইথনকে পাকড়াও করে এনে তাঁর সঙ্গে পাইথনের ছবি তুলে দেওয়ার আবদার করলেন এক ব্যক্তি।

একবার পেঁচিয়ে নিলে তার সেই বন্ধন থেকে মুক্তি মেলা কঠিন। বরং পেঁচিয়ে চাপ বাড়াতে থাকে পাইথন। ফলে হাড়গোড় সব গুঁড়িয়ে যায়। দম বন্ধ হয়ে যায়। যার জেরে মৃত্যুও হয় অনেকের। এই অতিকায় চেহারার ভয়ংকর শক্তিধর সাপটির ধারেকাছেও কেউ ঘেঁষেন না।

সেখানে এক ব্যক্তি অবলীলায় একটি পাইথন পাকড়াও করে নিয়ে হাজির হন কাছের পেট্রলপাম্পে। সেখানে তাঁর পরিচিত কয়েকজন কাজ করেন। তাঁদের কাছে এসে ওই ব্যক্তি আবদার করেন তাঁর সঙ্গে ওই পাইথনের ছবি তুলে দিতে হবে।

তিনি পাইথনটিকে গলায় ঝুলিয়েও নেন। তারপর পাইথন গলায় ঝোলানো অবস্থায় তাঁর ছবি তুলে দিতে নাছোড় হয়ে পড়েন তিনি। এদিকে মদ্যপানের জেরেই যে চন্দ্রন নামে ওই ব্যক্তি বুঝতে পারছেন না তিনি কত বড় ঝুঁকি নিচ্ছেন তা বুঝতে পারেন পাম্পে কর্মরতরা।

চন্দ্রন কিছু বুঝে ওঠার আগেই কিন্তু পাইথনটি তার কাজ শুরু করে দেয়। ক্রমশ চন্দ্রনের গলা পেঁচিয়ে ধরতে শুরু করে সে। গলা চেপে ধরতে চন্দ্রন মাটিতে পড়েও যান।

সামনেই এক ব্যক্তির এমন অবস্থা দেখে, সাপের ভয় ছেড়ে অভিষেক নামে এক যুবক ঝুঁকির তোয়াক্কা না করেই জোর করে চন্দ্রনের গলা থেকে সাপটিকে ছাড়ানোর চেষ্টা শুরু করেন।

কিছু সময় পরে সাপটি বন্ধন আলগা করেও দেয়। তারপর চলে যায় জঙ্গলের দিকে। ঘটনাটি ঘটেছে কেরালার কান্নুরের কাছে একটি পেট্রলপাম্পে। এই ঘটনায় অল্পের জন্য রক্ষা পান চন্দ্রন নামে ওই ব্যক্তি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button