National

কি খেলে ঐশ্বর্য রাইয়ের মত চোখ পাওয়া যায়, মন্ত্রীর পরামর্শে হইচই

ঐশ্বর্য রাইয়ের সুন্দর চোখের রহস্য লুকিয়ে আছে এক বিশেষ খাবারে। সেই খাবার যাঁরাই খাবেন তাঁদেরই ঐশ্বর্যর মত চোখ হবে। বললেন মন্ত্রী।

ঐশ্বর্য রাই নামটা শুধু ভারতীয় সিনেমা বলেই নয়, ভারতের মডেলিং দুনিয়াতেও সমান খ্যাতিসম্পন্ন। তিনি এখন বচ্চন পরিবারের বৌমাও। ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সুন্দরী ঐশ্বর্যের চোখ খুবই সুন্দর। কিন্তু সেই সুন্দর চোখ তিনি পেলেন কীভাবে সে রহস্য উদ্ঘাটন করলেন এক মন্ত্রী।

প্রকাশ্য জনসভায় মহারাষ্ট্রের আদিবাসী উন্নয়নমন্ত্রী বিজয় কুমার গাভিট একটি এমন খাবারের কথা বলেছেন যেটি নাকি ঐশ্বর্যের সুন্দর চোখের আসল কারণ।

মন্ত্রী সকলকে মনে করিয়ে দেন যে ঐশ্বর্য বড় হয়েছেন কর্ণাটকের সমুদ্রের কাছের এলাকা ম্যাঙ্গালোর-এ। সেখানে তিনি প্রতিদিন নাকি মাছ খেতেন। আর সেই প্রাত্যহিক মাছ খাওয়ার সুবাদেই তাঁর চোখ নাকি এত সুন্দর। এমনকি মন্ত্রী এটাও বলেন যে যাঁরা প্রতিদিন মাছ খান তাঁদের চোখ ঐশ্বর্য রাইয়ের মত সুন্দর হয়।

বিজয় কুমার গাভিট এটাও বলেন যে, মাছে একটি বিশেষ ধরনের তেল থাকে। যা মানুষের ত্বকের জন্য দারুণ উপকারি। তাই যাঁরা প্রতিদিন মাছ খান তাঁদের ত্বকের জেল্লাও বেশি হয়।


এদিকে মন্ত্রীর এই বক্তব্যের পর এনসিপি নেতা অমল মিতকারি জানিয়েছেন, বিজয় কুমার গাভিট ঐশ্বর্য রাইয়ের চোখের দিকে চেয়ে না থেকে আদিবাসীদের মধ্যে অপুষ্টি জনিত নানা সমস্যায় নজর দিলে ভাল হয়। এতে শিশুরা উপকৃত হবে।

প্রসঙ্গত গাভিট নান্দুরবার এলাকা থেকে বিজেপি বিধায়ক। উত্তর মহারাষ্ট্রের একজন অত্যন্ত জনপ্রিয় আদিবাসী নেতাও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button