National

১৪ বছরের কিশোরের সঙ্গে বাড়ি থেকে পালালেন ৪ সন্তানের মা

১৪ বছরের এক কিশোর। তার সঙ্গে এক ৩১ বছর বয়সী মহিলার দৈহিক সম্পর্ক গড়ে ওঠে। সেই টানেই ওই মহিলা বাড়ি ছেড়ে পালালেন।

৪ সন্তানের মা তিনি। বিবাহিত জীবনও কম দিনের নয়। তাঁর নিজের বয়স ৩১ বছর। তাঁরই প্রথম নজরে পড়ে পাড়ার একটি ১৪ বছরের ছেলে। প্রায় তাঁর প্রথম সন্তানের বয়সী হলেও ওই মহিলা কিশোরের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন।

ক্রমশ তার সঙ্গে ভাব জমিয়ে তাকে কাছে টানার চেষ্টা করতে থাকেন। শারীরিকভাবেও ওই মহিলা কিশোরটিকে তাঁর সঙ্গে জড়িয়ে ফেলেন।

ওই মহিলার টানে এরপর মাঝে মাঝেই স্কুল কামাই শুরু করে দেয় ওই কিশোর। তার বাড়ি মহিলার সঙ্গে তার সম্পর্কের কথা জানতে না পারলেও তার স্কুল ফাঁকি দেওয়া নিয়ে অশান্তি শুরু হয়। পরে প্রতিবেশির বাড়িতে ঘন ঘন যাতায়াত নিয়ে সন্দেহ হয় পরিবারে।

ওই কিশোরকে চেপে ধরতে সে স্বীকার করে যে পাশের বাড়ির মহিলার সঙ্গে তার শারীরিক সম্পর্ক রয়েছে। এসব জানাজানি হওয়ার পর অবশেষে একদিন ওই কিশোরকে নিয়ে পালিয়ে যান ওই মহিলা।

অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার গুডিবড়া নগরের বাসিন্দা ওই মহিলা তাঁর ভালবাসার কিশোরকে নিয়ে চলে যান হায়দরাবাদে। সেখানে একটি বাড়ি ভাড়া নেন তিনি। সেখানেই ২ জনে থাকতে শুরু করেন।

একান্তে ওই কিশোরের সঙ্গে কাটাতে থাকা ওই মহিলার খোঁজ অবশেষে পেয়ে যায় পুলিশ। ৪ সন্তানের মা ওই মহিলা যে পালিয়েছেন সেকথা জানিয়ে নিখোঁজ হওয়ার কথা পুলিশকে জানিয়েছিল পরিবার।

অন্যদিকে কিশোরের নিখোঁজে ওই মহিলার হাত থাকতে পারে বলে পুলিশে অভিযোগ দায়ের করে কিশোরের পরিবার। সেই সূত্রেই খোঁজ শুরু করে পুলিশ। তারপর হায়দরাবাদ থেকে ওই মহিলাকে গ্রেফতার করে তারা। অপহরণের অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিশ। ওই কিশোরকে উদ্ধার করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button