Sports

অল্পের জন্য প্রাণে বাঁচলেন মহম্মদ আজহারউদ্দিন

অল্পের জন্য রক্ষা পেলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা রাজনীতিবিদ মহম্মদ আজহারউদ্দিন। আপাতত তিনি ভাল আছেন বলেই জানতে পারা যাচ্ছে।

জয়পুর : বছর শেষের আনন্দ উপভোগ করতে সকলেই চান। অনেকেই ছুটি কাটাতে চলে যান এদিক ওদিক। সেই তালিকায় সাধারণ মানুষের সঙ্গে সেলেব্রিটিরাও পড়েন।

ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা রাজনীতিবিদ মহম্মদ আজহারউদ্দিনও বর্ষশেষের ছুটি কাটাতে পাড়ি দিয়েছিলেন রাজস্থানে। রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটাতে ৩ বন্ধুকে নিয়ে যাচ্ছিলেন তিনি। গাড়িতে তিনি ও তাঁর ৩ বন্ধু ছিলেন।

রণথম্বোর থেকে কিছুটা দূরে সোওয়াই মাধোপুর-এর সুরওয়াল কসবা এলাকায় আজহারউদ্দিনের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। পুলিশ জানাচ্ছে, গাড়ির টায়ার ফেটে যায়। ফলে গাড়ি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

গাড়িটি রাস্তার ধারের একটি হোটেলে গিয়ে ধাক্কা মারে। তারপর আর টাল সামলাতে না পেরে উল্টে যায় রাস্তার ধারের ক্ষেত জমিতে।

গাড়িটিকে এভাবে উল্টে যেতে দেখে দ্রুত সকলে ছুটে আসেন। হাজির হয় পুলিশও। এক এক করে গাড়ির মধ্যে থেকে সকলকে বার করে আনা হয়। যদিও এত বড় দুর্ঘটনার পরও আজহারউদ্দিন সহ তাঁর বন্ধু ও চালকের কারও কোনও বড় আঘাত লাগেনি।

পুলিশ জানাচ্ছে গাড়িটি ধাক্কা মারার পরই গাড়িতে থাকা এয়ার ব্যাগ খুলে যায়। যা দুর্ঘটনার হাত থেকে অনেকটাই রক্ষা করে সকলকে।

আজহারউদ্দিন সহ গাড়িতে থাকা বাকিরা বড় আঘাত না পেলেও যে খাবার হোটেলে গাড়িটি ধাক্কা মারে তার এক কর্মচারি গুরুতর আহত হন। সকলকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরে আজহারউদ্দিন সহ তাঁর বন্ধুদের পরীক্ষা করে ছেড়ে দেন চিকিৎসকেরা। তারপর তাঁদের হোটেলে পৌঁছে দেওয়া হয়। কীভাবে গাড়িটি নিয়ন্ত্রণ হারাল, টায়ার ফাটল সবই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। আরও বড় ধরনের দুর্ঘটনা এদিন ঘটতেই পারত বলে মনে করছেন তাঁরা।

এতবড় দুর্ঘটনার পরও আজহারউদ্দিন সুস্থ রয়েছেন। একে আশ্চর্য রক্ষা হিসাবেই দেখছেন সকলে। এবার রণথম্বোরে ছুটি কাটাতে শুধু আজহারউদ্দিন বলেই নয়, বলিউডের অনেক তারকাও হাজির হয়েছেন। যে তালিকায় রয়েছে রণবীর কাপুর, আলিয়া ভাট, নীতু সিং, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন সহ অনেকের নাম। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button