Lifestyle

জিভের ভালবাসাকে বিয়ের সাজ করে দেখালেন কনে

তাঁর সাজ চমকে দিয়েছে সকলকে। জিভের ভালবাসা যে তাঁর বিশেষ দিনে তাঁর সঙ্গেই লেপ্টে থাকবে তা অনেক দিনের পরিকল্পনা থেকেই সম্ভব।

বিয়েকে বলা হয় মানুষের জীবনের সবচেয়ে বড় উৎসব। বিয়ের দিনটা তো জীবনে একবারই আসে। তাই সেই দিনটাকে সারাজীবন মনে রাখার মত করে রাখতে এখন অনেকেই আগে থেকে পরিকল্পনা করছেন। অনেকের আবার স্বপ্ন থাকে বিয়ের দিনটা কীভাবে মনে রাখার মত করে রাখতে চান তিনি। তেমনই পরিকল্পনা ছিল অক্ষয়া-র।

এই তরুণী তাই তাঁর বিয়ে ঠিক হতেই তৈরি ছিলেন তাঁর বিয়ের বিশেষ সাজ সাজতে। যা তাঁর পরিবার বা হবু বরের পরিবারকেই নয়, গোটা দেশকে চমকে দিয়েছে।

অক্ষয়া-র বিয়ের দিনের একটি ভিডিও সোশ্যাল মাধ্যমে শেয়ার করেছেন তাঁর বিয়ের মেকআপ আর্টিস্ট। যাতে দেখা যাচ্ছে মাথার মুকুট থেকে গলার হার, সবই তৈরি হয়েছে ফুচকা দিয়ে।

আসলে ছোট থেকেই ফুচকা অক্ষয়ার-র ভীষণ প্রিয় একটি খাবার। তা সেই ভীষণ প্রিয় খাবারটিকে যে বিয়ের দিনের ভূষণে পরিণত করা যায় তা সকলের মাথায় আসেনা। অক্ষয়ার এসেছে। তিনি তাঁর বিয়েতে যেমন ঢালাও ফুচকার বন্দোবস্ত রেখেছিলেন, তেমনই তাঁর বিয়ের সাজে জায়গা পায় ফুচকা।

দক্ষিণ ভারতের মেয়ে অক্ষয়ার বিয়েতে যে ফুচকা ব্যবহার হয় তা সেখানে গোলগপ্পা নামেই খ্যাত। এই গোলগপ্পার অলংকারের ভিডিও ইতিমধ্যেই ৪৩ লক্ষ ভিউ পার করেছে ইন্সটাগ্রামে।

একই সঙ্গে অক্ষয়ার বিয়ের আরও একটি ভিডিও শেয়ার করেন তাঁর মেকআপ আর্টিস্ট। সেখানে দেখা গেছে অক্ষয়ার মাথার ওপর লম্বা করে সাজানো হয়েছে পাঁপড়।

তারপর সবচেয়ে ওপরের পাঁপড়ে চাপ দিলেন সম্ভবত তাঁর পিতা। আর সব পাঁপড়গুলো একসঙ্গে মাথার ওপর চেপ্টে ভেঙে পড়ল। যা দেখে শুধু অক্ষয়া নন, হেসে লুটোপুটি অন্যরাও। এও এক বিয়ের আচার। যা অনেক পরিবারের পালিত হয় দক্ষিণ ভারতে।

Show More
Back to top button