Entertainment

কর্মভূমিতে দুর্গাপুজো শুরু করছেন কুমার শানু

যখন কোনও স্বনামধন্য ব্যক্তিত্ব দুর্গাপুজো শুরু করেন তখন সেই পুজোর নামই হয়ে যায় তাঁর নামে। এবার নিজের কর্মভূমিতে আলাদা করে দুর্গাপুজো শুরু করলেন কুমার শানু।

কুমার শানু নামটা বাঙালি তো বটেই, কোনও ভারতীয়কেও নতুন করে চিনিয়ে দেওয়ার প্রয়োজন পড়েনা। ৯০-এর দশকে বলিউডের সুরজগতের অন্যতম নক্ষত্রের নাম যে কুমার শানু তা কেউ ভুলে যেতে পারেননা।

তাঁর কর্মভূমি মুম্বইতে এবার কুমার শানু শুরু করতে চলেছেন দুর্গাপুজো। এ বছরই তার সূত্রপাত হবে। মুম্বইতে বাঙালিদের দুর্গাপুজো কম নেই।

গায়ক অভিজিৎ লোখান্ডওয়ালায় দুর্গাপুজো করেন দীর্ঘদিন। এছাড়া মুখার্জী বাড়ির দুর্গাপুজো তো বিখ্যাত। শক্তি সামন্তের দুর্গাপুজোরও খ্যাতি রয়েছে। সেই তালিকায় এবার যুক্ত হতে চলেছে কুমার শানুর দুর্গাপুজো।

মুম্বইয়ের আন্ধেরি ওয়েস্টে একটি জায়গায় এবার দুর্গাপুজো শুরু করছেন কুমার শানু। তিনি জানিয়েছেন, বিরাট চত্বর নিয়ে পুজো হবে। মায়ের মূর্তি হবে বিশাল। থাকবে প্রচুর বাঙালি খাওয়াদাওয়ার ব্যবস্থা। সঙ্গে বাঙালির বিখ্যাত আড্ডার জন্য থাকবে আলাদা জায়গা।

সব মিলিয়ে যাঁরা মুম্বইতে বসে কলকাতার দুর্গাপুজোর আনন্দটার জন্য আফসোস করেন, তাঁদের আর সে আফসোস থাকবে না। অন্তত তেমনই আশ্বাস দিচ্ছেন কুমার শানু।

এই বাঙালি গায়কের দাবি, তিনি চেষ্টা করছেন যাতে সম্পূর্ণ বাঙালিয়ানাটা তাঁর পুজোয় ধরা পড়ে। পুজোর দিনের যে বাঙালিয়ানা সেখানকার বাঙালিরা পান না, সেটাই তিনি উপহার দিতে চান তাঁদের। ফলে পুজোর সময় এবার থেকে মুম্বই গেলে দুর্গাপুজো দেখার তালিকায় রাখতে হবে কুমার শানুর পুজোকেও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.