Monday , October 14 2019
Mobile Blast
প্রতীকী ছবি

মাথার কাছে ফেটে গেল স্মার্টফোন, মৃত স্কুল ছাত্রী

মঙ্গলবার ভোরে এক স্কুল ছাত্রীকে মৃত অবস্থায় উদ্ধার করল পুলিশ। তার মাথার কাছে একটি ফাটা স্মার্টফোন পাওয়া গিয়েছে। যা তখনও চার্জ করার জন্য প্লাগে গোঁজা ছিল। মৃত ছাত্রীকে উদ্ধার করে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ফরেনসিক বিশেষজ্ঞেরা ঘটনাস্থলে হাজির হন। তাঁদের প্রাথমিক অনুমান ফোনটি চার্জে বসানোর ফলে অতিরিক্ত গরম হয়ে গিয়েছিল। আর তা থেকেই বিস্ফোরণ হয়।

পুলিশ প্রাথমিক তদন্তে পর জানাচ্ছে, মোবাইল ফোনে চার্জ কমে এসেছিল। তাই ফোন চার্জে বসিয়ে ঘুমিয়ে পড়েছিল ছাত্রীটি। ফোনটা রেখেছিল নিজের বালিশের পাশে। ভোরের দিকে ফোনটি অতিরিক্ত গরম হয়ে যাওয়ায় ফেটে যায়। একদম মাথার পাশে থাকায় মাথায় একাধিক আঘাত লাগে। যা থেকে ঘটনাস্থলেই মৃত্যু হয় ছাত্রীটির। ব্যাটারি গরম হয়েই এই বিপত্তি বলে মনে করছেন তদন্তকারীরা।

ঘটনাটি ঘটেছে কাজাখস্তানের বাস্তোবে নামে জায়গায়। একদম শহর নয়। একটু গ্রাম্য এলাকা এই বাস্তোবে। এখানেই একটি স্কুলে পড়ত ১৪ বছরের আলুয়া আসকিজি এবজালবেক। এই ঘটনায় ছাত্রীর পরিবারে শোকের ছায়া নেমে আসে। তাঁদের চোখের জল থামছেই না। এদিকে কোন সংস্থার স্মার্ট ফোনটি ছিল তা পুলিশ জানাতে চায়নি। তদন্ত চলছে। নমুনা সংগ্রহ করেছেন ফরেনসিক বিশেষজ্ঞেরা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *