Entertainment

বাড়ির ছাদেই শরীরচর্চা করছেন ক্যাটরিনা, দিচ্ছেন টিপসও

মুম্বই শহরটা ক্রমশ ফাঁকা হচ্ছে। মানুষ বাড়িতেই আশ্রয় নিচ্ছেন। প্রশাসনের তরফেও পরামর্শ দেওয়া হচ্ছে প্রয়োজন না থাকলে বাইরে না বার হতে। এই অবস্থায় বলিউডের নায়ক, নায়িকারা পড়েছেন মহা সমস্যায়। কারণ প্রাত্যহিক শরীরচর্চা তাঁদের চাইই। এটাই রুটিন। তাঁদের সুস্থ ও সুন্দর থাকতেই হয়। কিন্তু মুম্বইয়ে যা পরিস্থিতি তাতে জিম বন্ধ। তাই এবার শরীরচর্চার জন্য বাড়ির ছাদকেই বেছে নিলেন ক্যাটরিনা কাইফ।

Katrina Kaif
ক্যাটরিনা কাইফের বাড়ির ছাদে শরীরচর্চা, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @katrinakaif

বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফকে শরীরচর্চা করাচ্ছেন তাঁর ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। ইয়াসমিনের সঙ্গে একদম নিময় করে শরীরচর্চা করছেন ক্যাটরিনা। এমনকি বাড়িতে শরীরচর্চা কীভাবে করবেন তার টিপসও শেয়ার করছেন ফ্যানদের সঙ্গে। সোশ্যাল সাইটে তিনি বেশ কিছু শরীরচর্চার ভিডিও আপলোড করে দেখিয়েছেন তিনি কেমনভাবে শরীরচর্চা করে থাকেন।

তিনি লিখেছেন, জিম বন্ধ বলে বাড়িতেই ওয়ার্ক আউট করতে হচ্ছে। তাই সেই শরীরচর্চা সকলের সঙ্গে শেয়ার করছেন তিনি। করোনা ভাইরাস সংক্রমণের ভয়ে মুম্বইতে জিম বন্ধ রয়েছে। দিল্লির পথেই হেঁটেছে এই শহর। ফলে আপাতত বাড়িতেই শরীরচর্চা। আর তা কেমন করে করতে হবে তা অন্যদের জানিয়ে দিয়েছেন ক্যাটরিনা। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button