Entertainment

বিয়েতে বসার আগে পুরোহিতকে কি অনুরোধ করেছিলেন ভিকি, জানতেন না ক্যাটরিনাও

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে হয়েছিল স্বপ্নের মত। ক্যাটরিনার সঙ্গে বিয়েতে বসার আগে পুরোহিতকে ডেকে বিশেষ অনুরোধ করেন ভিকি কৌশল।

বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে হয়েছিল রাজস্থানের সোওয়াই মাধোপুরের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারায়। গোটা দুর্গটাকে সেই পুরনো আমলের বিয়ের মঞ্চে রূপান্তরিত করা হয়েছিল। চূড়ান্ত সুরক্ষা বলয়ে হয়েছিল বিয়েটা।

তাঁদের বিয়ে নিয়ে গোটা দেশের যেমন উৎসাহের শেষ ছিলনা, তেমনই উৎসাহের অন্ত ছিলনা সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের মিমের। সেসব তিনি তাঁর বন্ধুদের সঙ্গে তারিয়ে উপভোগ করতেন বলে জানালেন ভিকি কৌশল।

ভিকি নিজের বিয়ের সেই দিনটার নানা কথা ভাগ করে নিলেন কফি উইথ করণ অনুষ্ঠানে করণ জোহরের সঙ্গে। সেখানেই তিনি ফাঁস করলেন একটি গোপন কথা। যা তাঁর ও বিয়ের পুরোহিতের মধ্যে সেদিন হয়েছিল।

ক্যাটরিনার সঙ্গে বিয়ে শুরু হওয়ার অপেক্ষা। বরকনে সহ অতিথিরা সকলেই তৈরি। বিয়ের সাক্ষী হতে চান তাঁরা। মণ্ডপে বর ও কনে এসে বসার পর শুরু হবে বিয়ে। তার আগে পুরোহিতকে ডেকে আলাদা করে ভিকি একটি অনুরোধ করেন।

পুরোহিতকে ভিকি বলেন, খুব তাড়াতাড়ি বিয়েটা শেষ করবেন দয়া করে। বিয়েটা শেষ করতে যেন ১ ঘণ্টার বেশি না লাগে। যা করার ওই ১ ঘণ্টার মধ্যেই যেন পুরোহিত সেরে ফেলেন।

করণ জোহরের সামনে সেদিনের সেই কথা স্বীকার করে নিলেন ভিকি। এও জানালেন এর আগে যখন কফি উইথ করণ অনুষ্ঠানে এসেছিলেন তখন তাঁকে যে ক্যাটরিনা চেনেন এটা দেখেই তিনি আপ্লুত হয়েছিলেন। আর এখন তাঁরা বিবাহিত। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button