Entertainment

ভিকি ক্যাটের বিয়েতে ইতালি থেকে এলেন কেক শেফ, মিষ্টি এল স্থানীয় দোকান থেকে

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে চোখ ধাঁধানো আয়োজনের সঙ্গে সঙ্গে থাকছে চমকে দেওয়া খাওয়াদাওয়ার বন্দোবস্ত। শুধু কেক বানাতে ইতালি থেকে এলেন শেফ।

ভিকি ক্যাটরিনার বিয়ে এখন দেশের অন্যতম চর্চার বিষয়। বৃহস্পতিবারই সাতপাকে বাঁধা পড়ছেন এই ২ বলিউড তারকা।

বিয়ে উপলক্ষে তৈরি হচ্ছে একটি বিশাল কেক। যে কেকের থাকছে ৫টি স্তর। এই টিফানি কেক তৈরি করতে ইতালি থেকে উড়িয়ে আনা হয়েছে বিশেষজ্ঞ শেফকে। যিনি এই কেক তৈরি করছেন।

Food
ইতালিয়ান ডেজার্ট, প্রতীকী ছবি

এ তো গেল কেকের কথা। এছাড়া খাবার তালিকায় থাকছে দেশি বিদেশি সব ধরনের খাবারই। বিদেশি খাবার যেমন থাকছে তেমন থাকছে রাজস্থানি খাবার।

থাকছে পাঞ্জাবি খাবারের নানা পদ। সেইসঙ্গে থাকছে রাজওয়াড়ি রসনার সম্ভার। এদিকে মিষ্টির আয়োজন শুনলে তাক লেগে যেতে পারে।

রাজস্থানি ও গুজরাটি মিষ্টির নানা জিভে জল আনা মিষ্টি থাকছে ভিকি ক্যাটের বিয়ের মেনুতে। যা তৈরি করছে স্থানীয় মিষ্টির দোকানগুলি। যারা পরম্পরা ধরে রাজস্থানি ও গুজরাটি মিষ্টি তৈরি করে আসছে।

ইতিমধ্যেই সোওয়াই মাধোপুর জেলার বিলাসবহুল সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা হোটেলে পৌঁছে গেছে স্থানীয় জনতা যোধপুর সুইট হোম নামে মিষ্টির দোকানের ১০ রকম স্পেশাল মিষ্টি।

যার মধ্যে রয়েছে যোধপুরের বিখ্যাত মাওয়া কচোরি, বিকানেরের গোন্দ পাক, গুজরাটি ধোকলা, সেইসঙ্গে সামোসা, সবই পরিবেশন হচ্ছে অতিথিদের মধ্যে।

এছাড়াও ৮০ কেজি মিষ্টি পাঠানো হয়েছে বিয়ের আয়োজনে। যার মধ্যে রয়েছে মুগ ডাল বরফি, গুজরাটি ভাখলায়া, কাজু পান, কোকো বাইটের মত মিষ্টি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.