Entertainment

অক্ষয় কুমারকে সপাটে চড় কষানোর কথা এখনও ভুলতে পারেননা ক্যাটরিনা

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে সপাটে সেদিন চড় মেরেছিলেন ক্যাটরিনা। সেকথা এখনও ভুলতে পারেননা তিনি। নিজেই সেকথা অকপটে সকলকে জানালেন তিনি।

বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে টেনে চড়! তাও কি সম্ভব! কিন্তু সেটাই করেছিলেন ক্যাটরিনা কাইফ। তাও আবার চড় কষিয়েছিলেন অক্ষয়ের গালে। সেকথা ফের একবার জানালেন সকলকে। এও বোঝালেন সেদিনের সেই চড়ের কথা মনে পড়লে তিনি কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েন।

ঘটনাটি ঘটে সূর্যবংশী সিনেমার সেটে। রোহিত শেঠির সিনেমা সূর্যবংশীতে ছিলেন অক্ষয় কুমারও। রোহিত শেঠির সিনেমা মানেই কোনও না কোনও বিরল অভিজ্ঞতা বা মনে রয়ে যাওয়া অভিজ্ঞতা হয়ে থাকে বলে মেনে নিচ্ছেন ক্যাটরিনা। সেদিন সেটে তেমনই একটা ঘটনা ঘটে।

দৃশ্যটা ছিল ক্যাটরিনা অক্ষয় কুমারকে সপাটে একটি চড় কষাবেন। এটা জানার পর থেকেই একটা সংকোচে ভুগছিলেন ক্যাটরিনা। সত্যি করেই অক্ষয় কুমারকে একটি সপাটে চড় কষানো যে তাঁর জন্য সহজ ছিলনা তা অনুমেয়। কিন্তু দৃশ্যের প্রয়োজনে সেটা করতেই হবে।

নিজেকে শক্ত করে সেদিন সেটে সেই চড়টা কষিয়েই দিয়েছিলেন ক্যাটরিনা। তবে সেই চড়ের কথা এখনও তাঁর মনে পড়ে। একটা অন্য অভিজ্ঞতা। এভাবে অক্ষয় কুমারকে গালে চড় মারার জন্য তিনি এখনও একটা অস্বস্তিতে ভোগেন।

প্রসঙ্গত এর আগেও ওয়েলকাম সিনেমায় অক্ষয় ও ক্যাটরিনাকে কাজ করতে দেখা গেছে। সেটিও সফল সিনেমা। সেখানেও পরেশ রাওয়ালকে চড়া মারতে দেখা গিয়েছিল ক্যাটরিনাকে।

সিনেমার দৃশ্যকে দর্শকের সামনে বাস্তব করে তুলতে যে অক্ষয় কুমারকেও চড় খেতে হয় তা কিন্তু বুঝিয়ে দেয় সবই ডামি বা ক্যামেরা আর গ্রাফিক্সের কারসাজি হয়না। অনেক কিছু সত্যিও হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.