Entertainment

ভিকি কৌশলকে আদর করে হলুদ মাখাচ্ছেন ক্যাটরিনা, সামনে এল ছবি

বিয়ে শেষ হয়েছে। তবে তার রেশ মিলিয়ে যেতে দিলেন না ক্যাটরিনা কাইফ। এবার সোশ্যাল সাইটে ভিকি কৌশলের সঙ্গে তাঁর গায়েহলুদের ছবি শেয়ার করেছেন।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের রাজকীয় বিয়ে শেষ হয়েছে। যা নিয়ে উৎসাহের অন্ত ছিলনা গোটা দেশের। তবে রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা হোটেলে তাঁদের বিয়ে হয়েছে এক রাজকীয় আবহে।

রাজস্থানের কেল্লায় সেই বিয়ের একটা ছবির জন্য রাতদিন এক করে অপেক্ষায় ছিলেন চিত্রগ্রাহকরা। কিন্তু কেল্লায় মাছি গলতে পারেনি।

২ বলিউড তারকার বিয়ের অনুষ্ঠানের ঝলক দেখার একটা ইচ্ছা তো সকলের মধ্যেই ছিল। সে আশা পূরণও করতে শুরু করলেন তারকা দম্পতি।

ক্যাটরিনা কাইফ তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁদের গায়ে হলুদের ছবি পোস্ট করেছেন। সে ছবিতে দেখা যাচ্ছে বর কনে ২ জনই খোশমেজাজে রয়েছেন।

সহাস্য মুখে হলুদ মাখার খুনসুটি আর আদরে মত্ত তাঁরা। ক্যাটরিনার সারা মুখ হলুদে মাখা। ভিকিরও তাই। তার ওপরই ক্যাটরিনা হলুদ মাখিয়ে দিচ্ছেন ভিকির মুখে।

ক্যাটরিনার পরনে হাল্কা গোলাপি রংয়ের পোশাক, হাতে মেহেন্দি, সঙ্গে ফুলের সাজ। ভিকির খালি গায়ে একটি গোলাপি উত্তরীয়। ২ জনের মুখ তো বটেই এমনকি হোলি খেলার মত মাথা পর্যন্ত হলুদে হলুদ হয়ে আছে।

ভিকিও সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে তাঁর বাবাকে তাঁর গায়ে হলুদ দিতে।

গত বৃহস্পতিবারই ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ সাতপাকে বাঁধা পড়েছেন। এবার মুম্বইতে তাঁরা তাঁদের একটি বর্ণময় রিসেপশন আয়োজন করতে চলেছেন। যেখানে উপস্থিত থাকবেন বলিউড সহ অন্যান্য বহু ক্ষেত্রের স্বনামধন্য মানুষজন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.