Entertainment

২০২১ সালে গাঁটছড়া বেঁধে সংসারী হলেন যেসব সেলেব্রিটি

ফেলে আসা ২০২১ সালে চেনা মুখেরা অনেকেই সংসারী হলেন। সাতপাকে বাঁধা পড়লেন। সেই তালিকায় একবার চোখ বুলিয়ে নেওয়া যাক।

২০২১ সালে অনেকের সংসার ভেঙেছে। বিবাহবিচ্ছেদ হয়েছে। বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড ব্রেকআপ হয়েছে। অবশ্যই সাধারণের নয়, সেলেব্রিটিদের জীবনে।

তেমনই আবার সেলেব্রিটিদের জীবনে বিয়ের ফুল ফুটেছে। বিয়ে করে সংসারী হয়েছেন তাঁরা। যে তালিকায় সবচেয়ে শেষ বিয়েটি সেরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা নামে কেল্লা সম বিলাসবহুল হোটেলে রাজকীয় বিয়ে হয়েছে তাঁদের। বলিউডের আর এক তারকা মুখ দিয়া মীর্জা বিয়ে করেছেন ব্যবসায়ী বৈভব রেখিকে। দিয়ার বিয়েতে সবচেয়ে নজরকাড়া দিকটি ছিল তাঁদের বিয়ের মহিলা পুরোহিত।

Entertainment News
নব বরবধূ ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @katrinakaif

বলিউড তারকা বরুণ ধাওয়ানও ২০২১ সালে সংসারবন্ধনে আবদ্ধ হয়েছেন। তাঁর দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালকে জীবনসঙ্গী করেন বরুণ। অভিনেতা ও ফ্যাশন ডিজাইনারের এই বিয়েতে দম্পতিকে আশির্বাদ করতে হাজির হন অনেকেই।

আর এক বলিউড তারকা ইয়ামি গৌতমও বিয়ে করেছেন ২০২১ সালে। বিয়ে করেছেন আদিত্য ধরকে। একেবারেই ২ পরিবারের মানুষজন ছাড়া এই বিয়েতে কেউ উপস্থিত ছিলেননা। কেবল পরিবারের লোকজনের সঙ্গে বিয়ে দারুণ উপভোগ করেছেন বলে লেখেন ইয়ামি।

২০২১ সালে বিয়ে করলেন বলিউড তারকা রাজকুমার রাও। তিনি তাঁর প্রেমিকা পত্রলেখার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বাঙালি মেয়ে পত্রলেখার সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল রাজকুমারের। অবশেষে তাঁরা সংসারী হলেন।

ভারতীয় ক্রিকেট দলের বোলিং স্তম্ভ যশপ্রীত বুমরাহও এবছর বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। সমসাময়িক সময়ে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা এই পেসার এবছর মার্চ মাসে সাতপাকে বাঁধা পড়েন সঞ্জনা গণেশনের সঙ্গে।

প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা হিসাবে সকলের কাছে পরিচিত অঙ্কিতা লোখান্ডে। এই অভিনেত্রী এ বছর বিয়ে করলেন ব্যবসায়ী ভিকি জৈনকে। এছাড়া প্রযোজক রিয়া কাপুরও বিয়েটা করে ফেললেন ২০২১-এ। বিয়ে করলেন চিত্র পরিচালক করণ বোলানিকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.