Entertainment

২০২১ সালে কোন সেলেব্রিটি ছাড়লেন বয়ফ্রেন্ডকে, কোন বিয়ে ভাঙল

২০২১ সালে সেলেব্রিটিদের বিয়ে ভেঙে যাওয়ার ঘটনা একাধিক। বয়ফ্রেন্ডকে ছেড়ে দিলেন কেউ। এমনই নানা ঘটনায় কেটে গেল গত ১২টা মাস।

গত একবছরে অনেক সেলেব্রিটির সম্পর্ক ভাঙল। আবার নতুন সম্পর্ক তৈরিও হল। বিয়ে ভাঙল, আবার বিয়েও হল। সেই তালিকায় নজর দিলে প্রথমেই নজর পড়ে আমির খানের দিকে।

১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন বলিউড তারকা আমির খান ও কিরণ রাও। জানিয়ে দিলেন এবার থেকে তাঁরা আর স্বামীস্ত্রী নন, ভাল বন্ধু।

এ রাজ্যে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান ও নিখিল জৈনের বিয়েও ভেঙে গেল। ২ বছরের দাম্পত্য জীবনে ইতি ঘটল। যদিও এই বিয়ে আইনসিদ্ধই ছিল না বলে জানিয়ে দেয় আদালত।

নুসরত ও নিখিল তুরস্কে বিয়ে করেন। কিন্তু ভারতে ২ সম্প্রদায়ের মানুষের মধ্যে এই বিয়ে তালিকাভুক্ত হয়নি। তাই এই বিয়ে বৈধই নয় বলে জানিয়ে দেয় আদালত।

এদিকে প্রাক্তন বিশ্ব সুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সঙ্গে তাঁর ব্রেকআপ-এর কথা। জানালেন তাঁরা শুরুটা করেছিলেন বন্ধু হিসাবে, আগামী দিনে তাঁরা নিছক বন্ধু হয়ে থেকে যাবেন।

বিয়ে ভেঙেছে ২ টেলিভিশন তারকারও। নিশা রাওয়াল ও করণ মেহরার ৮ বছরের বিবাহিত জীবনে দাঁড়ি পড়েছে। ২ জনই ২ জনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে বিবাহবিচ্ছেদ চান।

এ বছর আবার সবচেয়ে বেশি চর্চিত বৈবাহিক সম্পর্ক তৈরি হল বলিউড তারকা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের। রাজস্থানের দুর্গ হোটেলে এক রাজকীয় বিয়ে হল তাঁদের। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.