Sports

ফুটবল সমর্থকদের প্রবল সংঘর্ষ, চলল গুলি, গুলিবিদ্ধ ৪

২ ফুটবল দল মুখোমুখি হওয়ার কথা ছিল বৃহস্পতিবার। কিন্তু ২ দলের সেই ফুটবল যুদ্ধের আগে ২ দলের সমর্থকদের মধ্যে পারদ চরছিল। তারই জেরে রাজপথ আচমকাই রণক্ষেত্রের চেহারা নিল। লোহার রড, ছুরি থেকে আরম্ভ করে গুলি, সবই দেখা গেল। গুলিতে ২ দলের ৪ সমর্থক গুরুতর আহত। গুলিবিদ্ধ অবস্থায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিৎসকেরা।

Gunshot
প্রতীকী ছবি

ঘটনাটি ঘটেছে ইতালির রোমের বিখ্যাত কলোসিয়ামের সামনের রাস্তায়। উয়েফা ইউরোপা লিগের প্লে-অফ ম্যাচে বৃহস্পতিবার মুখোমুখি লাজিও ও সেভিল্লা নামে ২টি ঘরোয়া ফুটবল ক্লাব। তাদের সমর্থকদের মধ্যেই উন্মাদনার পারদ চরছিল। বুধবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টা নাগাদ ২ দলের বেশ কিছু সমর্থক মুখোমুখি হয়ে পড়ে। ২ পক্ষই নিজেদের দলের জন্য গলা ফাটাচ্ছিল। সেই থেকেই ঝগড়া শুরু হয়। তারপর শুরু হয় সংঘর্ষ।

Gunshot
প্রতীকী ছবি

প্রথমে লোহার রড আর ছুরি নিয়ে একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়ে। তাতে বেশ কয়েকজন আহত হয়। তারপরই চলে গুলি। গুলি চলতেই দ্রুত ২ দলের সমর্থকেরা আশপাশের দোকানগুলিতে আশ্রয় নেয়। ৪ জন গুলিবিদ্ধ হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ২ দলের সমর্থক মিলিয়ে প্রায় ৪০ জন সংঘর্ষে জড়িয়ে পড়েছিল।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button