Sunday , September 22 2019
Accident
প্রতীকী ছবি

বারমেরে বায়ুসেনার ৩ আধিকারিকের মৃত্যু

রাজস্থানের বারমের জেলা। এখানেই চৌহাতান নামে স্থানে রয়েছে ভারতীয় বায়ুসেনার ঘাঁটি। একটি পাহাড়ের ১০০ ফুট ওপরে। একটি পাহাড়ের তলদেশে। উপরে নিচে প্রায়ই যাতায়াত করতে হয় বায়ুসেনা কর্মী থেকে আধিকারিকদের। বুধবার সেখানেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। পাহাড়ের ওপরের সেনা ঘাঁটি থেকে নামার সময় আচমকাই পিছলে গেল গাড়ির চাকা। খাদ থেকে গড়িয়ে পড়ল বায়ু সেনার ট্রাক।

এদিন ৬ জন আধিকারিককে নিয়ে পাহাড়ের ওপরের ঘাঁটি থেকে নিচে আসছিল বায়ুসেনার ট্রাকটি। আচমকাই পাহাড়ি রাস্তায় নিয়ন্ত্রণ হারায় ট্রাকটি। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গা ঘেঁষে নেমে যাওয়া খাদে গড়াতে শুরু করে সেটি। পড়ে একদম নিচে এসে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ আধিকারিকের। বাকি ৩ আধিকারিক বড় ধরণের আঘাত পান। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ট্রাকটি ব্রেক ফেল করে, নাকি অন্য কোনও কারণ ছিল এই দুর্ঘটনার পিছনে। সবদিক খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে বায়ুসেনা। বারমেরের হাসপাতালে ৩ সেনা আধিকারিকের চিকিৎসা চলছে। এমন এক মর্মান্তিক দুর্ঘটনায় ৩ আধিকারিকের মৃত্যু ভারতীয় বায়ুসেনার জন্য একটা ক্ষতি। ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়ভাবেও চাঞ্চল্যের সৃষ্টি হয়। পাহাড়ের নিচে পড়া ট্রাকটিকে পরীক্ষা করে দেখা হচ্ছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *