Wednesday , July 18 2018
Bharatiya Janata Party

সদর দফতরের ঠিকানা বদলাল বিজেপি

সদর দফতরের ঠিকানা বদলাল বিজেপি। দিল্লির ১১ নম্বর অশোকা রোড বললেই এতদিন লোকে এককথায় বলে দিতে পারতেন ওটা বিজেপির সদর দফতর। কিন্তু সেই পুরনো ঠিকানা বদলে সেখান থেকে ৫ কিলোমিটার দূরে দিল্লির দীনদয়াল উপাধ্যায় মার্গে রবিবার থেকে নতুন ঠিকানা হল বিজেপির সদর দফতরের। ৬ নম্বর দীনদয়াল উপাধ্যায় মার্গে রবিবার সকালে নতুন অট্টালিকাসম ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উপস্থিত ছিলেন লালকৃষ্ণ আডবাণী সহ বিজেপির তাবড় নেতৃবর্গ।

ভবনের উদ্বোধন করে প্রধানমন্ত্রী বলেন, এটা বিজেপি পার্টি অফিস নয়, এটা বিজেপির তামাম কর্মীর অফিস। প্রত্যেক দলীয় কর্মী যেন মনে করেন এটা তাঁদের দফতর। এটা বিজেপির দলীয় রণনীতি তৈরির জায়গা নয়, এটা দলীয় কর্মীদের স্বপ্ন। ২০১৬ সালে শুরু হওয়া এই ভবনের শিলান্যাস করেছিলেন প্রধানমন্ত্রী। এদিন দ্বারোদঘাটন করলেন। নির্ধারিত সময়সীমার মধ্যেই এই বিশাল ভবনটি নির্মাণ সম্পূর্ণ করার জন্য বিজেপি সভাপতি অমিত শাহকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

২ একর জমির ওপর গড়ে ওঠা গোলাপি সাদা নতুন ভবনটির ৩টি ব্লক রয়েছে। মাঝখানের মূল ভবনটি ৭ তলা। দুপাশে রয়েছে ২টি ব্লক। প্রতিটি ৩ তলা। সবমিলিয়ে ভবনটিতে ৭০টি ঘর রয়েছে। রয়েছে আধুনিক সব বন্দোবস্ত। রয়েছে গোটা অফিস জুড়ে ওয়াইফাই সুবিধা। বৈঠকের জন্য বিশাল কনফারেন্স হল। রয়েছে ডিজিটাল লাইব্রেরি। যেখান থেকে ডিজিটালি বিজেপির সব প্রদেশ কার্যালয়ের সঙ্গে যোগাযোগ করা যাবে।



About News Desk

Check Also

National News

সেনাবাহিনীতে নিয়োগের পরীক্ষায় অকৃতকার্য, ফেসবুক লাইভে আত্মহত্যা যুবকের

ফেসবুক লাইভে আত্মহত্যা এখন নয়া প্রবণতা! আত্মহত্যার নতুন ধরণে পরিণত হয়েছে এই ভয়ংকর পথ। প্রেমে ব্যর্থ থেকে চাকরি না পাওয়ার হতাশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.