Entertainment

বিস্ফোরক ট্যুইট করে বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এবার বিজেপি ছাড়লেন গত বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ট্যুইট করে দল ছাড়লেন তিনি।

রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে যে গতিতে বিজেপিতে যোগদান করার হিড়িক পড়েছিল, নির্বাচনে রাজ্যে বিজেপির শোচনীয় পরাজয়ের পর তার চেয়েও দ্রুত গতিতে বিজেপি ছাড়ার হিড়িক পড়েছে।

তৃণমূল থেকে বিজেপিতে আসা হোক বা সরাসরি কোনও অন্য পেশার স্বনামধন্য ব্যক্তিত্বের পদ্ম শিবিরে যোগদান, বিধানসভা নির্বাচনের আগে এ দৃশ্য প্রায় প্রাত্যহিক হয়ে দাঁড়িয়েছিল। এবার তারই উল্টো ছবি স্পষ্ট।

বৃহস্পতিবার বিজেপি ছাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত বিধানসভা নির্বাচনে তিনি বিজেপির হয়ে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে তৃণমূলের হেভিওয়েট প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে ভোটে লড়েন। বিপুল ভোটে পরাজিতও হন। সেই শ্রাবন্তী এদিন ট্যুইট করে দল ছাড়ার কথা জানান।

শ্রাবন্তী লেখেন, যে দলের হয়ে তিনি ভোটে লড়েন সেই বিজেপির সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করছেন তিনি। এর পিছনে কারণও রয়েছে।

বিজেপিকে চরম অস্বস্তিতে ফেলে শ্রাবন্তী লিখেছেন, বাংলাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে বিজেপির উদ্যোগের অভাব রয়েছে। সেই কারণেই তিনি দল ছাড়ছেন।

শ্রাবন্তী যে বিজেপি ছাড়তে পারেন তেমন ইঙ্গিত অবশ্য আগেই পাওয়া গিয়েছিল বলে মেনে নিচ্ছে রাজনৈতিক মহল। কারণ গত অগাস্ট মাসে শ্রাবন্তীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা পাঠান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেটাই তাঁর জন্মদিনের সেরা উপহার হিসাবে সোশ্যাল মিডিয়ায় জানান শ্রাবন্তী।

তাহলে কি এবার তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপিতে যোগ দেওয়ার আগে মুখ্যমন্ত্রীর বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকা এই অভিনেত্রী? এ বিষয়ে অবশ্য কোনও ইঙ্গিত দেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button