Sports

নতুন দলের সঙ্গে ছবি তুললেন সৌরভ

তাঁকে বিসিসিআই প্রেসিডেন্ট করার জন্য অনুরাগ ঠাকুরই নাকি সবচেয়ে জোড়াল সওয়াল করেন। অনুরাগের সওয়ালে অনেকটাই পালে হাওয়া পান সৌরভকে যাঁরা বিসিসিআই প্রেসিডেন্ট হিসাবে চাইছিলেন তাঁরা। তারপরটা সকলের জানা। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই প্রেসিডেন্টের আসনে বসা এখন সময়ের অপেক্ষা। তবে বেশি দিনের জন্য নয়। আপাতত ১০ মাসের জন্য ওই পদে বসবেন সৌরভ। তারপর নয়া আইন মেনে তাঁকে যেতে হবে কুল অফ-এ।

অবশ্য সেসব অনেক পরের কথা। এখন বিসিসিআই প্রেসিডেন্ট আসনে বসতে চলেছেন সৌরভ, সেটাই বাঙালিরা তারিয়ে উপভোগ করছেন। গর্বিত বোধ করছেন। এদিকে বিসিসিআই প্রেসিডেন্ট নিশ্চিত হওয়ার পর সৌরভ তাঁর নতুন সহযোগীদের সঙ্গে ছবি তোলেন। যে ছবিতে তাঁর পাশে দেখা যায় বিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুরকেও।

ছবিতে দেখা যাচ্ছে সৌরভ কাঁধে হাত দিয়ে রয়েছেন জয়েশ জর্জের। জয়েশ রয়েছেন তাঁর ডান দিকে। বাঁদিকে রয়েছেন অনুরাগ ঠাকুর। অনুরাগের পাশে রয়েছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পুত্র জয় শাহ। তাঁর পাশে রয়েছেন অরুণ ধুমল ও মহিম বর্মা। এঁদের মধ্যে সৌরভ বিসিসিআই প্রেসিডেন্ট, জয় শাহ সেক্রেটারি, জয়েশ জর্জ জয়েন্ট সেক্রেটারি, অরুণ ধুমল ও মহিম বর্মা থাকছেন ট্রেজারার হিসাবে। তাঁরা ভাইস প্রেসিডেন্টও বটে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close