Sports

সৌরভ তাঁর বিরাট উপকার করেছেন, কি উপকার বলে ফেললেন কেকেআর তারকা

সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর বিরাট উপকার করেছেন। কি উপকার তা বলেই ফেললেন কেকেআর-এর মুম্বই জয়ের অন্যতম কারিগর ভেঙ্কটেশ আইয়ার।

মুম্বই ইন্ডিয়ান্সকে শুক্রবার ওয়াংখেড়েতে কলকাতা নাইট রাইডার্স শুধু হারিয়েই দেয়নি, তাদের শাপমোচনও হয়েছে। মুম্বইয়ের ওয়াংখেড়ের মাঠে শাহরুখের ছেলেরা গত ১২ বছরে কোনও ম্যাচ জিততে পারেননি। এবার সেটা করে দেখালেন তাঁরা। ১২ বছর পর মুম্বইকে হারিয়ে দিল কেকেআর।

এই জয়ের অন্যতম কারিগর অবশ্যই ভেঙ্কটেশ আইয়ার। যাঁর শক্ত হাতে হাল ধরার ফলে কেকেআর একটি সম্মানজনক স্কোরে পৌঁছতে পারে। যে চ্যালেঞ্জ পার করতে পারেনি মুম্বই।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

খেলার শেষে ম্যান অফ দ্যা ম্যাচ ভেঙ্কটেশ আইয়ারকে ক্রীড়া সাংবাদিক তথা ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলে সৌরভ গঙ্গোপাধ্যায় নিয়ে প্রশ্ন করলে ভেঙ্কটেশ জানান, তিনি দাদার পরম ভক্ত। তিনি সৌরভের সঙ্গে কথা বলেছিলেন।

Venkatesh Iyer
মুম্বইয়ের বিরুদ্ধে জয়ের কারিগর ভেঙ্কটেশ আইয়ার, ছবি – আইএএনএস

ভেঙ্কটেশের ব্যাটিংয়ের ভুলত্রুটি নিয়ে সৌরভ তাঁর সঙ্গে কথা বলেন। নানা বিষয় বুঝিয়েও দেন। ভেঙ্কটেশের মতে, তাঁর ব্যাটিংকে উন্নত করতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেসব পরামর্শ দারুণ উপকারে লেগেছে।

ভেঙ্কটেশ কার্যত মেনে নেন যে তাঁর ব্যাটিংকে আরও ভাল করার ক্ষেত্রে সৌরভের টিপস তাঁর কাজে লেগেছে। ফলে সৌরভ যে তাঁর উপকার করেছেন তা বকলমে মেনে নেন কেকেআর-এর অন্যতম ব্যাটিং স্তম্ভ ভেঙ্কটেশ আইয়ার।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতই ভেঙ্কটেশ আইয়ারও বাঁ হাতি ব্যাটার। ফলে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটার সৌরভের টিপস যে ভেঙ্কটেশকে সমৃদ্ধ করেছে তা বলাই বাহুল্য।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button